1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ময়মনসিংহের ভালুকায় কারখানায় শতাধিক শ্রমিক অসুস্থ - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সাথে ‘চাঁপাই দর্পণ’ ও চ্যানেল আই পরিবার’র সৌজন্য সাক্ষাৎ সাবেক দুই আইজিপির বিরুদ্ধে হওয়া মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ কর্মস্থলে অনুপস্থিত পুলিশ সদস্যদের আর যোগদান করতে দেওয়া হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা কবি-সাংবাদিক-সাংস্কৃতিক ব্যক্তিত্বরাও বিচারের আওতায় আসবে-উপদেষ্টা নাহিদ ইসলাম চাঁপাইনবাবগঞ্জে সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকদের মানববন্ধন এবছর জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ এক ব্যবসায়ী আটক স্ত্রী’র চেক দিয়ে স্বামী’র বিভিন্ন স্থানে জালিয়াতি ॥ আদালতে ২৩টি চেক বাতিল ঠাকুরগাঁও সীমান্তে গরুর বদলে মানবপাচারে সক্রিয় চোরাকারবারি চক্র পিলখানায় হত্যাকান্ড, সদস্যদের পুনঃবহাল ও কারাবন্দী সদস্যদের মুক্তির দাবিতে স্মারকলিপি প্রদান

ময়মনসিংহের ভালুকায় কারখানায় শতাধিক শ্রমিক অসুস্থ

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৮ বার পঠিত

ময়মনসিংহের ভালুকায় কারখানায় শতাধিক শ্রমিক অসুস্থ

ময়মনসিংহের ভালুকায় এল এস্কোয়্যার লিমিটেড নামের একটি কারখানায় অজ্ঞাত রোগে শতাধিক শ্রমিক অসুস্থ হয়েছে। কারখানাটিতে হঠাৎ করে এতো শ্রমিকের অসুস্থতার কারণ জানা এখনো যায়নি। এ ঘটনায় শ্রমিকদের মাঝে ব্যাপক আতংক ছড়িয়ে পরলে কারখানাটি ছুটি ঘোষণা করে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মাস্টারবাড়ি এলাকায় এল এস্কোয়্যার লিমিটেড নামের একটি কারখানায় এই ঘটনা ঘটে।
জানাযায় প্রতিদিনের মতো কাজে যোগদানের কিছুক্ষণ পর হঠাৎ, বমি ও অজ্ঞান হয়ে পরে নারী শ্রমিকরা। অসুস্থ শ্রমিকরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। এ ব্যাপারে কারখানা কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি। ময়মনসিংহ শিল্প পুলিশ-৫ এর এসপি মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। কিছু সংখ্যক শ্রমিক অসুস্থ হয়েছে তবে এখনো কোন শ্রমিকের মৃত্যুর খবর পায়নি। ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. হাসানুল হোসেন জানান, এলস্কোয়্যার নামে কারখার ৩১ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। তন্মধ্যে ২৪জনকে চিকিৎসা শেষে ছেড়ে দিয়ে বাকীদের ভর্তি রাখা হয়েছে এবং তারাও আশংকা মুক্ত। অসুস্থরা গণ মনস্তাত্ত্বিক রোগে আক্রান্ত হয়েছে বলেও তিনি জানান। স্থানীয় মাস্টারবাড়ি পপুলার হসপিটালে ২৭জন এবং স্থানীয় আরও কয়েকটি ক্লিনিক কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে। তবে কারখানা কর্তৃপক্ষ এবিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!