1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২২ বার পঠিত

‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা

‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার দুপুরে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে (প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর অস্থায়ী কার্যালয়) এই প্রস্তুতি সভা হয়।

প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উদ্যোগে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার ধারে ও বিভিন্ন পতিত জমিতে সহস্রাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈরী আবহাওয়ায় প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য কবি এনামুল হক, কবি ফারুকা বেগম, গৌরি চন্দ সিতু, আমিনুল হক আবির। এসময় জেলা সমন্বয়ক ও চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু বৃক্ষ রোপন কর্মসূচীর সকল বিষয় তুলে ধরেন।

সভায় আগামী কয়েকদিনের মধ্যে চারা সংগ্রহ, প্রতিষ্ঠান ও স্থান নির্ধারণ, অতিথিদের সাথে আলোচনা করে সময় ও তারিখ নির্ধারণ করে (সম্ভাব্য তারিখ-২৩ সেপ্টেম্বর) চারা রোপন ও বিতরণ কর্মসূচী সফলভাবে সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!