1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিরাজগঞ্জে গাঁজাসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার, পিকআপ জব্দ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জে গাঁজাসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার, পিকআপ জব্দ

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ বার পঠিত

সিরাজগঞ্জে গাঁজাসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার, পিকআপ জব্দ

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় চত্ত্বরে র‌্যাবের অভিযানে সাড়ে ৯২ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জব্দ করা হয়েছে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ।

আটককৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবির রামভদ্রপুর গ্রামের শামিম হোসেন (২৫) ও ঝিনাইদহের কোটচাঁদপুরের কাগমারি শামিম রেজা (২৬)।

র‌্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন বিপিএম জানান, বুধবার রাতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রেপ সদস্যরা সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় গোল চত্ত্বরে অবস্থান নেন। তখন রংপুর থেকে ঢাকাগামী একটি পিকাপে তল্লাশী চালিয়ে সাড়ে ৯২.৫ কেজি গাঁজাসহ ঐ ২ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মালবাহী পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে সংশ্লিষ্ট থানায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!