1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বাথান ঘর লুটপাট করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ ॥ থানায় অভিযোগ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পানিবণ্টন নিয়ে ভারতের সঙ্গে নীরব থাকার দিন শেষ-উপদেষ্টা রিজওয়ানা হাসান চাঁপাইনবাবগঞ্জে বাথান ঘর লুটপাট করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ ॥ থানায় অভিযোগ রাজনৈতিক হয়রানিমূলক মামলা প্রত্যাহারে সরকারের ২ কমিটি ট্যাফিক ব্যবস্থাকে আধুনিকায়নের উদ্যোগ নেওয়া হবে-আসিফ মাহমুদ সরকারকে একটি ভালো নির্বাচনের উদ্যোগ নিতে হবে-শামসুজ্জামান দুদু রামেবি’র উন্নয়ন ও সম্প্রসারণ বিষয়ে রাজশাহীর গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় রহনপুর স্টেশন ব্যবসায়ীদের সাংবাদিকদের সাথে মতবিনিময় জয়পুরহাটে আবারও বিএসএফের কাঁটাতারের বেড়া দেয়ার চেষ্টা মেট্রোরেলে রেকর্ড: ১৯ দিনেই ছাড়ালো ৬ মাসের আয় রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বাথান ঘর লুটপাট করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ ॥ থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বাথান ঘর লুটপাট করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ ॥ থানায় অভিযোগ

পূর্ব শত্রুতার জেরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের নয়নগর এলাকার একটি বাথান বাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষ বলে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ২১/০৯/২৪ইং তারিখে। জমির মালিক মোসাঃ রোকেয়া বেগম এই অভিযোগ করেন।

থানায় লিখিত অভিযোগে বলা হয়, গত ১৮ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগের মৃত আজহারুল ইসলামের ছেলে মোঃ রেজাউল আহসান রহিম (৬০), পৌর এলাকার রামকৃষ্টপুরের মৃত আফসার আলীর ছেলে মোঃ ফারুক আলী (৬০) ও মোঃ সাদেকুল ইসলাম (৫০) এবং সোনারমোড় বানিয়াপাড়ার মৃত ফকির মোহাম্মদ এর ছেলে মোঃ সুমন (৪৫)সহ অজ্ঞানামা কয়েকজন লোক নিয়ে ভূক্তভোগীর জমিতে থাকা প্রায় ২৫টি বাঁশ কেটে নিয়ে চলে যায়।

একই লোকজন আবারও ১৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের নয়নগরের ৭নং ওয়ার্ডের হোল্ডিং নং-৫০৭০৬৬৪১৪৭৬১৬৮ এলাকায় ভূক্তভোগীর জমির উপর থাকা বাথান বাড়ির ৯টি টিন, ৩ বস্তা ইউরিয়া, ২ বস্তা সিমেন্ট নিয়ে চলে যায় এবং যাওয়ার সময় বাথান ঘরটি পুড়িয়ে দেয়। আগুনে ঘরের জানালা-দরজাসহ অন্যান্যা আসবাবপত্র পুড়ে যায়। এতে ভূক্তভোগী অনেক ক্ষতিগ্রস্থ হয়। বিষয়টি নিয়ে প্রতিপক্ষের লোকজনকে বলতে গেলে আমাকে এবং আমার জমি জোগানদারকে নানা ধরনের হুমকী ও ভয়ভীতি দেখিয়ে জমি ছেড়ে চলে যাওয়ার কথা বলে।

অন্যথায় প্রাণ মেরে ফেলারও হুমকী দেয় প্রতিপক্ষের লোকজন বলেও অভিযোগে উল্লেখ করেছেন ভূক্তভোগী মোসাঃ রোকেয়া বেগম। অভিযোগে তিনি এঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ জানিয়েছেন।
ভূক্তভোগী মোসাঃ রোকেয়া বেগম এর জমি দেখাশোনাকারী আপন ভাই চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃষ্টপুর গ্রামের মোঃ আসলাম উদ্দিন বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের নয়নগর এলাকায় আমার বোন ও আমার মিলিয়ে কুন্ড মৌজায় জে.এল নম্বর-৮৬, আর.এস খতিয়ান নং-৭০, দাগ নং-৪০৫, ৪১২, ৪১০, ৪০৯, ৫৩৭ ও ৫৩৮ এ মোট ৩.০১ একর জমির মধ্যে ১.৮৫ একর জমি দীর্ঘদিন থেকেই চাষাবাদ ও ভোগদখল করে আসছি।

বেশ কিছুদিন থেকেই প্রতিপক্ষ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগের মোঃ রেজাউল আহসান রহিম, পৌর এলাকার রামকৃষ্টপুরের মোঃ ফারুক আলী ও মোঃ সাদেকুল ইসলাম এবং সোনারমোড় বানিয়াপাড়ার মোঃ সুমন বিভিন্নভাবে হয়রানী ও নানাভাবে নির্যাতন চালিয়ে আসছে। এরই জের ধরে গত ১৮ সেপ্টেম্বর ভূক্তভোগীর জমিতে থাকা প্রায় ২৫টি বাঁশ কেটে নিয়ে চলে যায়। ১৯ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯টার দিকে ঝিলিম ইউনিয়নের নয়নগর এলাকায় ভূক্তভোগীর জমির উপর থাকা বাথান বাড়ির ৯টি টিন, ৩ বস্তা ইউরিয়া, ২ বস্তা সিমেন্ট নিয়ে চলে যায় এবং বাথান ঘরটি পুড়িয়ে দেয়। আগুনে ঘরের জানালা-দরজাসহ অন্যান্যা আসবাবপত্র পুড়ে অনেক ক্ষতিগ্রস্থ হয়। এঘটনায় আমার বোন মোসাঃ রোকেয়া বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আমি এঘটনার উপযুক্ত বিচার ও শাস্তি চাই। এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) নুরুল কাদির সৈকত বলেন, অভিযোগপত্র থানায় জমা হয়েছে, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!