1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৫৯ বিজিবির অভিযানে মদ ও ফেন্সিডিল উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

৫৯ বিজিবির অভিযানে মদ ও ফেন্সিডিল উদ্ধার

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭১ বার পঠিত

৫৯ বিজিবির অভিযানে মদ ও ফেন্সিডিল উদ্ধার

মাদক পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে পৃথ অভিযানে বিদেশী মদ ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা। রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১ সেপ্টেম্বর আনুমানিক রাত সোয়া ৩টার দিকে সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ মুন্নু শেখ এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করে।

যার মূল্য-৩৬ হাজার টাকা। এছাড়া, ১ সেপ্টেম্বর আনুমানিক রাত আড়াইটার দিকে চকপাড়া বিওপির হাবিলদার মোঃ ফিরোজ আহমেদ এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮২/৪-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পুরাতন ঊনিশ বিঘা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯৮ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়। যার মূল্য-৩৯ হাজার ২’শ টাকা। উদ্ধার হওয়া মদ ও ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!