1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বঙ্গবন্ধুর সমাধিতে সাংসদ শিমুল ও বঙ্গবন্ধু পরিষদসহ ২টি সংগঠনের শ্রদ্ধা নিবেদন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :

বঙ্গবন্ধুর সমাধিতে সাংসদ শিমুল ও বঙ্গবন্ধু পরিষদসহ ২টি সংগঠনের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৮২ বার পঠিত

বঙ্গবন্ধুর সমাধিতে সাংসদ শিমুল ও বঙ্গবন্ধু পরিষদসহ ২টি সংগঠনের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ও নৌ পরিবহন সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় বঙ্গবন্ধু পরিষদ ও প্রবীণ হিতৈষী সংস্থা, শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দও শ্রদ্ধা নিবেদন করেন। রবিবার সকালে টুঙ্গিপাড়া পৌঁছে শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সাংসদ শিমুল।

পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্ট এর শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়ায় অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেও প্রার্থনা করা হয়। এরপর শিবগঞ্জ প্রবীণ হিতৈষী সংঘের সদস্যদের সাথে নিয়ে সংসদ সদস্য ডাঃ সালিম উদ্দিন আহমেদ শিমুল বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্প স্তবক অর্পণ করেন। পরে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্যসহ স্বাক্ষর করেন।

এসময় শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আকবর হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মজনু, প্রবীণ হিতৈষী সংঘ শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, শিবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়াসহ বঙ্গবন্ধু পরিষদের সকল সদস্য এবং প্রবীণ হিতৈষী সংঘের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!