1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল পন্ড-ককটেল বিষ্ফোরণ - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল পন্ড-ককটেল বিষ্ফোরণ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৬৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল পন্ড-ককটেল বিষ্ফোরণ

মঞ্চে বসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ ও ককটেল হামলায় জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল পন্ড হয়ে গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শুরুর প্রাক্কালে মঞ্চে সামনে পিছনে বসাকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সমর্থকদের সাথে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানের লোকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনেই সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় চেয়ার ভাঙ্গচুরসহ কয়েকজনকে পিটিয়ে আহত করা হয়। একপর্যায়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সভাস্থল ত্যাগ করে চলে যান। এর প্রায় ১৫মিনিট পর তার সমর্থকরা মঞ্চের প্রায় ১’শ গজ দুরে বড়ইন্দারা মোড়ে পর পর ৫টি ককটেলের বিষ্ফোরণ ঘটালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে এবং ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ কাউন্সিল স্থগিত করেন। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে পুলিশ প্রহরায় সার্কিট হাউসে পৌছে দেয়া হয়।

 

কাউন্সিলে উপস্থিত ছিলেন, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এতে গুরুতর আহত হন পৌর যুগলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজসহ অনেকেই।

এঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। এদিকে, বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমানকে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস এর প্রধান ফটকে একদল আওয়ামীলীগ কর্মী হামলা করে এবং বেধড়ক মারধর করে। এতে আরমান মারাত্মক আহত এবং হেনস্থার শিকার হন। পরে পুলিশের সহায়তায় সেখান থেকে প্রাণে বেঁচে ফিরে আসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!