1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
১২ দফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বাগাতিপাড়ায় ভ্যানচালককে কুপিয়ে হত্যার অভিযোগ ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

১২ দফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৬ বার পঠিত

১২ দফা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে নির্মাণ শ্রমিকদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে ১২ দফা দাবিতে মানববন্ধন করেছে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। বুধবার দুপুরে একটি বিক্ষোভ কালেক্টরেট চত্বর থেকে শুরু হয়ে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধুর চত্বরে মানববন্ধনে মিলিত হয়।

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল কাইউমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা শাখার প্রধান উপদেষ্টা সাংবাদিক শহীদুল হুদা অলক, উপদেষ্টা মতিউর রহমান, সাধারন সম্পাদক মতিউর রহমান মতিন, সহ-সভাপতি মজিবুর রহমান ভিখু ও এমরান আলী, বারঘরিয়া কমিটির সাধারণ সম্পাদক অসীম আলীসহ অন্যরা।

মানববন্ধনে বক্তারা দাবি আদায়ে সকল নির্মান শ্রমিককে সংগঠনের পতাকাতলে আসার আহবান জানান। সেই সাথে শ্রমিকদের নায্য ১২ দফা দাবি মেনে নিতে সরকারের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!