1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নৌকায় ভোট দিয়ে জনগণ যা পেয়েছে, অন্য সরকারের আমলে তা পায়নি-এসএম কামাল - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :

নৌকায় ভোট দিয়ে জনগণ যা পেয়েছে, অন্য সরকারের আমলে তা পায়নি-এসএম কামাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৩২ বার পঠিত

নৌকায় ভোট দিয়ে জনগণ যা পেয়েছে, অন্য সরকারের আমলে তা পায়নি-এসএম কামাল

নৌকায় ভোট দিয়ে এদেশের জনগণ যা পেয়েছে, দেশের যা উন্নয়ন হয়েছে, অন্য সরকারের আমলে তা হয়নি। শেখ হাসিনার সরকার মানে উন্নয়নের সরকার, নৌকায় ভোট দিয়ে কেউ ভুল করেনি। আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ আবার নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করবেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি আরও বলেন, নৌকার বাইরে যারা দেশ শাসন করেছে, তারা দেশের জন্য, দেশের জনগণের জন্য কিছুই করেনি।

তারা লুটপাট করে দেশকে ধ্বংস করে গেছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ ১৯৯৬ সালে ক্ষমতায় এসে দেশের উন্নয়ন শুরু করে এবং ২০০৮ এর নির্বাচনে বিজয় হয়ে সরকার ঘটন করার পর দেশের বহুবিধ উন্নয়ন করেছে। তার কারণে ২০১৪ এবং ২০১৮ জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার অনেক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী, আগামীতেও আরও উন্নয়ন হবে, তাই তিনি আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপ-নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান। তিনি বলেন, বিএনপি জামাত সন্ত্রাসী, জঙ্গীবাদের দল, তারা মুক্তিযুদ্ধের আদর্শের বিরোধী দল। তাই তাদেরকে জনগণ বারবার প্রত্যাখ্যান করেছে। সামনে নির্বাচনেও তারা আসলে পরাজিত হবে, তাই এখন থেকে তারা ষড়যন্ত্র শুরু করেছে। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সেই সাথে উপ-নির্বাচন সুষ্ঠ, অবাধ এবং নিরপেক্ষ হবে দাবি করে, নৌকার বিজয়ের লক্ষে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী আব্দুল ওদুদ, নবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, সাধারন সম্পাদক রোকনউজ্জামান,

শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, জেলা সহ-সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ্ জালাল মুকুল, কৃষকলীগের জেলা সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমনসহ অন্যরা। সভায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, সাবেক সভাপতি মাহবুবুল আলম, জেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামাল, সাধারন সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দীন, প্রথম আলো’র নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু, বিটিভি’র জেলা প্রতিনিধি এমরান ফারুক মাসুম, নাসিম মাহমুদ, ফয়সাল মাহমুদ, রবিউল হাসান ডলার, আমিনুল ইসলাম, সাংবাদিক রফিকুল আলম, হারুন-অর রশিদ, জোহরুল ইসলাম, মনোয়ার হোসেন জুয়েল, সাজেদুর রহমান সাজু, আজিজুর রহমান শিশির, নাদিম হোসেন, টুটুল রবিউল, জাকির হোসেন পিংকু, কামাল সুকরানাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!