1. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
  2. sobuj033@gmail.com : sobuj :
৯ বছরে দুই নদী বন্দর তীরের ১২৮৬৩ স্থাপনা উচ্ছেদ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের সমাপনী দীর্ঘ ১০ বছর পর আমের দামে স্বস্তি ব্যবসায়ীদের কুড়িগ্রামে এস.এস.সি প্রশ্ন ফাঁসের মামলায় ৩দিনের রিমান্ডে কেন্দ্র সচিব পোরশায় দূর্গামন্দির স্বেচ্ছাসেবকদের মাঝে চেয়ারম্যানের টি-শার্ট বিতরণ নির্বাচনে আচরনবিধি ভঙ্গ বা অনিয়ম করলে কোন ছাড় দেয়া হবে না -নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু আক্কেলপুরে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত শিবগঞ্জে বালিকাদের প্রমীলা ফুটবল প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী ভোলাহাটে কৃষকলীগ আয়োজিত শেখ হাসিনার জন্মদিন পালিত শিবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৮ কেজি গাঁজা উদ্ধার-গ্রেপ্তার-৩

৯ বছরে দুই নদী বন্দর তীরের ১২৮৬৩ স্থাপনা উচ্ছেদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১২৫ বার পঠিত

বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের ৪৬ জন প্রশাসনিক কর্মকর্তা (এও) এবং ব্যক্তিগত কর্মকর্তাকে (পিও) নন-ক্যাডার কোটায় সহকারী সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পদোন্নতির আদেশ জারি করা হয়েছে।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সুপারিশের ভিত্তিতে এই ৪৬ কর্মকর্তাকে সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

পরবর্তী পদায়নের জন্য পদোন্নতিপ্রাপ্তদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

ব্যক্তিগত কর্মকর্তাদের মধ্যে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আজিজুর রহমান, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের তাপস কুমার ভৌমিক, স্থানীয় সরকার বিভাগের কে এম আনিছুল ইসলাম, জননিরাপত্তা বিভাগের আবদুল মোতালিব, পরিকল্পনা বিভাগের রোকসানা আখতার, হাবিবুর রহমান ও মো. আমিনুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বিমল চন্দ্র দেব, কৃষি মন্ত্রণালয়ের লিটন কুমার চৌধুরী, মো. আবু বকর সিদ্দিকী ও মো. শফিকুল ইসলাম, অর্থ বিভাগের এটিএম ইউনুছ, সড়ক পরিবহন ও সেতু বিভাগের সৈয়দ জাকির হোসেন।

পদোন্নতি পাওয়া ব্যক্তিগত কর্মকর্তাদের মধ্যে আরও রয়েছেন- বাণিজ্য মন্ত্রণালয়ের মো. রায়হান আলী, রাষ্ট্রপতির কার্যালয়ের জনবিভাগের কাজী নিয়ামুল ইসলাম, পরিকল্পনা বিভাগের মো. হারুন অর রশীদ, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের মাহমুদা ইয়াছমিন, মো. ইমাম হোসেন ও হাসনে বানু, আইন ও বিচার বিভাগের মোহাম্মদ জসিম উদ্দিন।

প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের মো. নুরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মো. ইব্রাহীম মিয়াজী, পরিকল্পনা বিভাগের মো. ফেরদৌস, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মো. আনিছুর রহমান, মো. আবদুর রশিদ, আতাউর রহমান ও মো. আব্দুর রশিদ, বাণিজ্য মন্ত্রণালয়ের মো. আব্দুর রাজ্জাক গাজী ও মো. আবদুল কাদের, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মো. আনিছুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে মো. আব্দুর রশিদ, বিদ্যুৎ বিভাগের মো. লুৎফর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের মো. সেলিম সিকদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!