1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

গোমস্তাপুরে রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার

♦ নিজস্ব ও গোমস্তাপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৬৭ বার পঠিত

গোমস্তাপুরে রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রাস্তার পাশে পড়ে থাকা এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১২টার দিকে গোমস্তাপুর উপজেলার আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম, নজরুল ইসলাম (৫৩), পেশায় তিনি একজন কশাই। তাকে সবাই নজরুল কসাই নামেই চেনেন। তার বাড়ি রহনপুর ইউনিয়নের বংপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার এনায়েতপুর গ্রামের তার দ্বিতীয় স্ত্রী লালবানু বেগমের বাড়িতে গতকাল রাতে এসলাম কসাই ঘুমিয়ে ছিল। মধ্যরাতে হঠাৎ একটি ফোনকল আসায় নজরুল ইসলাম (কসাই) বাড়ি থেকে বের হয়। সকালে রাস্তার পাশে তার লাশ দেখতে পাওয়া যায়। এলাকাবাসীর ধারণা তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। নিহত নজরুল ইসলাম (কসাই) এর ৩টি স্ত্রী রয়েছে বলে জানা গেছে। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দিলিপ কুমার দাস জানান, স্থানীয়দের দেখা খবরের ভিত্তিতে পুলিশ একটি মুরগীর খামারের পাশে, রহনপুর আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর এলাকা থেকে নজরুল ইসলামের মরদেহ উদ্ধার করেছে। নিহতের শরিরে কোন আঘাতের চিহ্ন নেয়, তার গলার কাছে পরনের শার্ট পেচানো ছিলো, শ^াসরোধ করে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি। মরদেহ ময়নাতদস্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!