1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৭ কেজি গাঁজা ও ট্রাকসহ গ্রেপ্তার ৩ - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৭ কেজি গাঁজা ও ট্রাকসহ গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২১২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৭ কেজি গাঁজা ও ট্রাকসহ গ্রেপ্তার ৩

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫৭ কেজি গাঁজা ও গাঁজাবাহী একটি ট্রাকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ শহরে শুক্রবার ভোর সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত হরিপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে অভিযানটি পরিচালনা করে ডিএনসি।

গ্রেপ্তাররা হচ্ছে, ট্রাকচালক ও জেলার শিবগঞ্জের কানসাট সাহানবান্ধা পুকুরিয়া এলাকার মৃত তোহরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন(২৪), ট্রাকের হেলাপার ও শিবগঞ্জ পৌর পিঠালিতলা মহল্লার আনারুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৫) ও শিবগঞ্জের শ্যামপুর ইউনিযনের ওমরপুর গ্রামের আফসার আলীর ছেলে মো.বকুল(৩৫)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খান জানান, রাজশাহী থেকে লবন বোঝাই একটি ট্রাকে বিপুল পরিমান গাঁজা নিয়ে আসার গোপন খবরে অভিযান চালিয়ে ৩ জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয় ও ট্রাকটি জব্দ হয়। তবে অভিযানকালে একজন ট্রাক থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!