1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা প্রশাসন-জনপ্রতিনিধি ও শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার আমরা সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার জন্য কাজ করে যাচ্ছি : আসিফ নাচোলে বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক কর্মশালা স্বামীর খোঁজে নাটোর এসে ধর্ষণের শিকার গৃহবধূ জুলাই-আগস্ট গণহত্যার বিচার কার্যক্রম শুরু পোরশায় বিএনপি’র সভাপতির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা নাচোলে শিশুকন্যা ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক। গোমস্তাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ইউএনওর মতবিনিময় গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৪২২ বার পঠিত

সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ চত্বরে এ সমাবেশ হয়। টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, একাডেমিক ইনচার্জ ও ইনস্ট্রাক্টর (গণিত) আবু সাদাত সাইদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইনস্ট্রাক্টর (রসায়ন) আব্দুর রাজ্জাক, ইলেক্ট্রনিক বিভাগীয় প্রধান সাবিনা ইয়াসমিন। শিক্ষক ইমদাদুল হক মামুনের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, অভিভাবক আনোয়ারুল হুদা, রেজাউল করিম প্রিন্স, ছাত্র-তানভির আলম, ছাত্রী সোনিয়া খাতুনসহ অন্যরা। সমাবেশের সভাপতি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুর রহিম অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানরা ঠিকমত স্কুলে আসছে কি না, তার খোঁজ-খবর রাখবেন। আপনার সন্তান কার সাথে মিশে, বাইরে কেন সময় কাটায়? এসকল বিষয় খেয়াল রাখবেন। তিনি আরও বলেন, আপনার সন্তানের হাতে কোন কারন ছাড়া মোবাইল দিবেন না। ছাত্র-ছাত্রীদের জন্য স্কুলে মোবাইল নিয়ে প্রবেশ করা নিষিদ্ধ করা হয়েছে। কোন ছাত্র-ছাত্রীর নিকট স্কুলে মোবাইল পাওয়া গেলে তা জব্দ করা হবে এবং অনির্দিষ্ট কালের জন্য ফেরত দেয়া হবেনা। অধ্যক্ষ আরও বলেন, ছাত্র-ছাত্রীদের অবশ্যই নির্দিষ্ট পোষাক পরে স্কুলে আসতে হবে। পরে একই স্থানে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

One thought on "সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ"

  1. Dr Md Emdadul Hoque says:

    বর্তমান সম‌য়ের সব‌চে‌য়ে প্র‌য়োজনীয় শিক্ষা ক‌রিগ‌রি শিক্ষা। জেলার এ প্র‌তিষ্ঠান‌টির প‌রিবর্তনসহ শিক্ষাব্যবস্থা উন্নয়ন হোক এই কামনা ক‌রি। আর কা‌রিগ‌রি শিক্ষারও উন্নয়ন হোক। প্র‌তিষ্ঠান‌টির প‌রিবর্তন চো‌খে পড়ার মত। প্রায় ৯৯% ক্লাস হ‌চ্ছে, ব্যবহা‌রিক হ‌চ্ছে, ১০০ ভাগ পোশাক এবং শৃংখলা চো‌খে পড়ার মত। মোবাইল ব্যবহার নি‌ষিদ্ধ। অধ্যক্ষ প্র‌কৌ আব্দুর র‌হি‌মের নেতৃ‌ত্বে প্র‌তিষ্ঠান‌টির এ চলা কারিগ‌রি শিক্ষার জন্য ই‌তিবাচক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!