1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে নৈশকোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষ ॥ আহত-১০ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

গোমস্তাপুরে নৈশকোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষ ॥ আহত-১০

গোমস্তাপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১১৫ বার পঠিত

গোমস্তাপুরে নৈশকোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষ ॥ আহত-১০

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নৈশকোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ নৈশকোচের ১০ যাত্রী আহত হয়েছে। শুক্রবার রাত ৮ টার দিকে রহনপুর-আড্ডা আঞ্চলিক মহাসড়কের মিশন মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রহনপুর থেকে ঢাকাগামী সাথী এন্টার প্রাইজের একটি নৈশকোচ (ঢাকা মেট্রো-ব-১৩-২০৮১) ওই এলাকায় একটি ট্রাককে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটিকে জোরে আঘাত করে। এতে ট্রাকচালকসহ নৈশকোচের ১০ জন যাত্রী আহত হয়।

পরে রহনপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত বাসযাত্রীদের অধিকাংশের বাড়ি ভোলাহাট উপজেলায়। আহতদের মধ্যে গুরুত্বর আহত ট্রাক চালককে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়া ২ জনকে হাসপাতালে ভর্তি ও ৭ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক মাহমুদুর রহমান। এদিকে, ফায়ার সার্ভিস জানিয়েছে টিপটিপ বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় এ দূর্ঘটনা ঘটে। গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সড়ক থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!