1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
কিশোরগঞ্জের এরশাদ-রমজান জুড়েই ১০ টাকা কেজিতে দুধ বিক্রি করবেন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

কিশোরগঞ্জের এরশাদ-রমজান জুড়েই ১০ টাকা কেজিতে দুধ বিক্রি করবেন

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১৫২ বার পঠিত

কিশোরগঞ্জের এরশাদ-রমজান জুড়েই ১০ টাকা কেজিতে দুধ বিক্রি করবেন

কিশোরগঞ্জের জেসি অ্যাগ্রো ফার্মের চেয়ারম্যান খামারী এরশাদ উদ্দিন। সারা রমজান জুড়েই ১০ টাকা কেজিতে খামারের সব দুধ বিক্রি করবেন মো. এরশাদ উদ্দিন বলে কার্যক্রম শুরু করেছেন। রমজানের প্রথম দিন শুক্রবার বেলা ১১টা থেকে তিনি এ কার্যক্রম শুরু করেন।

তিনি রমজান মাসজুড়ে ১০ টাকা লিটার দরে তার খামারের উৎপাদিত সব দুধ বিক্রির উদ্যোগ নিয়েছেন। যে কেউ, তার খামার থেকে নাম মাত্র ১ বা ১০ টাকা লিটার দরে সর্বোচ্চ ১ লিটার দুধ কিনতে পারবেন। মো. এরশাদ উদ্দিন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর রৌহা গ্রামের বাসিন্দা।

তিনি বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেসি অ্যাগ্রো ফার্মের চেয়ারম্যান। তাঁর এই মহৎ উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন এলাকার সুধিজন ও দরিদ্র মানুষ। যাদের বেশী দাম দিয়ে রমজানে দুধ খাওয়ার সামর্থ ছিলোনা তারাও এরশাদ আলীর খামার থেকে সামান্য দামে দুধ কিনে খেতে পারবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!