1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাচোলে এক নারীর মামলার ভয়ে আতঙ্কিত এলাকাবাসীর মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনী মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ॥ যা ১৫ আগস্টের পর হারিয়েছিলো-প্রধানমন্ত্রী রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ রোগীদের হাত-পা কেটে আনন্দ পেতেন ‘মাদকাশক্ত’ ও ‘সাইকোপ্যাথ’ মিলটন চাঁপাইনবাবগঞ্জে ২য় বিভাগ ক্রিকেটলীগের সমাপনী ও পুরস্কার বিতরনী গোমস্তাপুরে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাটোরে অবৈধভাবে পুকুর খনন ॥ কাউন্সিলর গ্রেফতার বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা রামপুরায় ৯ মাসে শতাধিক রিকশা চুরি ॥ গ্রেপ্তার-৪ নরসিংদীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাংচুর নির্বাচনে প্রভাব খাটালে কমিশন ব্যবস্থা নেবে ॥ নৈরাজ্য সৃষ্টি করলে নির্বাচন বাতিল-রাজশাহীতে ইসি রাশেদা

নাচোলে এক নারীর মামলার ভয়ে আতঙ্কিত এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

নাচোলে এক নারীর মামলার ভয়ে আতঙ্কিত এলাকাবাসীর মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উজেলার ফতেপুর ইউনিয়নের খলসী বাজারে এলাকার বাসিন্দারা স্থানীয় নারী সালমা খাতুনের অত্যাচারে অতীষ্ট হয়ে তার বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। শুক্রবার দুপুরে মানববন্ধনে বক্তব্য রাখেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আফজাল হোসেন, সাবেক ইউপি সদস্য টুকু, স্থানীয় বাসিন্দা লসকোর আলী, হাবিবুল্লাহ সিপন, আশরাফুল ইসলাম সুজন, ওমর ফারুক, আল আমিনসহ অন্যরা। এসময় ফতেপুর ইউনিয়নের বিভিন্ন বয়সী জনসাধারণ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

 

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা খলসী এলাকার বাসিন্দারা স্থানীয় নারী সালমা খাতুনের অত্যাচারে অতীষ্ট। তার বিরুদ্ধে কেউ কিছু বললেই নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি দেয়। গত কয়েকদিন আগে পুলিশের একটি দল আমাদের গ্রামে খোঁজ-খবর নিতে আসলে আমরা যা জানি তাই বলেছি। এরপর থেকেই আমাদেরকে মুঠোফোনে ও সরাসরি নানাভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে সালমা খাতুন। আমরা মামলার ভয়ে আতঙ্কে দিন পার করছি। দীর্ঘদিন ধরে ওই নারী একের পর এক লোককে মিথ্যা অভিযোগে ফাঁসাচ্ছে এবং আর্থিকসহ বিভিন্ন সুবিধা ভোগ করছে। বক্তারা আরও বলেন, এর আগে খলসী গ্রামের বাসিন্দা ও সামলার প্রতিবেশী লোকমান মেম্বারের ছেলে খলিলুর রহমান পপেলের বিরুদ্ধে সালমার মা বাদি হয়ে আদালতে ধর্ষণ মামলা করে। যা পরে মিথ্যা মামলা বলে প্রমাণিত হয়। একই গ্রামের মেসবাউল হক বাবুর বিরুদ্ধেও একটি মামলা করেন সালমা খাতুন, যা পরবর্তীতে আদালতের মাধ্যমে আপোষ-মিমংসা হয়।

বিভাস নামের ঢাকার এক ব্যক্তি সামাজিকভাবে হেয় হওয়ার ভয়ে স্থানীয়ভাব শালিসে সালমা খাতুনের ৫০ লাখ টাকার দাবির প্রেক্ষিতে ১০ লাখ টাকা জরিমানা দিয়ে সমাধান করেন। ২০২১ সালে ভেটেরিনারি সার্জন আলমগীর হোসেনকেও ফাঁসিয়ে বিয়ের দাবি জানায়। পরে তাতে রাজি না হলে আদালতে ওই ভেটেরিনারি সার্জনের বিরুদ্ধে মামলা করেন সালমা খাতুন। পরে মোটা অঙ্কের টাকার বিনিময়ে স্থানীয়ভাবে সমাধান হয়। আমরা এমন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। সেই সাথে সেই নারীর কঠোর শাস্তি দাবি করেন স্থায়ীয়রা। সম্প্রতি একইভাবে নাচোল ও ভোলাহাট থানার ওসি সেলিম রেজাকেও ফাঁসানোর চেষ্টা করছে ওই নারী সালমা বলে বিভিন্ন সুত্রে জানা গেছে। তবে, একাধিক মানুষকে ফাঁদে ফেলে অর্থ আদায়, হয়রানী এবং নানা সুবিধা ভোগকারী সালমা খাতুন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এলাকার মানুষকে কোন হুমকি দিইনি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব মিথ্যা অভিযোগ করা হচ্ছে। ওসিকে বাঁচাতেই এসব মানববন্ধন করা হয়েছে ও আমার বিরুদ্ধে মিথ্যা এসব অভিযোগ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!