1. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
  2. sobuj033@gmail.com : sobuj :
আহাজারিতে ভারি হয়ে উঠেছে গোপালগঞ্জের বাতাস - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের কর্মসূচী শিবগঞ্জে শতাধিক দরিদ্র অসহায় মানুষকে ফ্রি চিকিৎসা-ঔষধ বিতরণ নাটোরে চাঞ্চল্যকর প্রেমের শেষ পরিনতি ॥ হত্যা না আত্নহত্যা? নাচোলে ভুটভুটির ধাক্কায় শিশু নিহত জনতার হাতে ছিনতাইকারী আটক ॥ পুলিশে সোপর্দ র‌্যাবের হাতে ৪ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ গ্রেফতার এক ভোলাহাট সীমান্তে ৫৯ বিজিবি’র চোলাই মদ-গ্যাসের চুলা ও গ্যাস সিলিন্ডার উদ্ধার নাচোলে চোলাই মদ সহ আটক-১ চাঁপাইনবাবগঞ্জে জটিল রোগাক্রান্ত ১৫ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান শিবগঞ্জে জাতীয় শোক দিবস পালনে বঙ্গবন্ধু পরিষদের সভা

আহাজারিতে ভারি হয়ে উঠেছে গোপালগঞ্জের বাতাস

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১০৪ বার পঠিত

খুলনার রূপসা ব্রিজ এলাকায় রোববার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জের ৫ ছাত্রলীগ ও যুবলীগ নেতার পরিবারে চলছে শোকের মাতম। দুর্ঘটনার খবর গোপালগঞ্জে এসে পৌঁছালে নিহতদের পরিবার ও রাজনৈতিক অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। স্তব্ধ হয়ে ওঠে গোটা শহর। স্বজন হরানোর আহজারি ও কান্নায় ভারি হয়ে উঠেছে নিহতদের বাড়ি ও আশপাশের এলাকা।

জানা গেছে, রোববার বন্ধু সাদিকের সদ্যকেনা প্রাইভেটকারে খুলনায় বেড়াতে যান পাঁচ বন্ধু। রাত পৌনে ১২টার দিকে খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশে ফেরার পথে রূপসা ব্রিজের কাছে লবণচরা এলাকায় পৌঁছালে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় প্রাইভেটকারটির। এতে ঘটনাস্থলেই নিহত হন পাঁচ বন্ধু।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক বাবু (২৬), সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম (৩২), জেলা ছাত্রলীগের উপ-ছাত্র উপবৃত্তি বিষয়ক সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব (২৫), জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ ও সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল ইসলাম (২৪)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!