1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে রাজস্ব কোর্ট ফি সংকট ॥ বেকায়দায় সেবা গ্রহীতারা - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে রাজস্ব কোর্ট ফি সংকট ॥ বেকায়দায় সেবা গ্রহীতারা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২৮৪ বার পঠিত

আগামী সপ্তাহে সমাধানের আশ্বাস জেলা প্রশাসকের

চাঁপাইনবাবগঞ্জে রাজস্ব কোর্ট ফি সংকট ॥ বেকায়দায় সেবা গ্রহীতারা

কয়েকদিন থেকে চাঁপাইনবাবগঞ্জে চলছে বাংলাদেশ কোর্ট ফি (রাজস্ব) সরবরাহ সংকট। এর ফলে চরম বেকায়দায় পড়েছেন সেবা গ্রহীতারা। বিশেষ করে জেলার আইনজীবীরা পড়েছেন বিপাকে। কোর্ট ফি না পাওয়ায় মামলা, ফাইলিং, আসামী হাজিরা দাখিল, আসামীদের জামিন আবেদন, মামলার জাবেদা নকল সরবরাহসহ বিভিন্ন কাজে ভোগান্তি পোহাতে হচ্ছে। সরকারী কোষাগারে কোর্ট ফি না থাকায় সংশ্লিষ্ট আইনজীবী সহকারীরা কোর্ট ফি পাচ্ছেন না। জেলা আইনজীবী সমিতি ও আইনজীবী সহকারীদের দাবী দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে এই সংকট সমাধানের।
এব্যাপারে জেলা আইনজীবী সমিতির সদস্য সিনিয়র আইনজীবী মোঃ নুরুল ইসলাম সেন্টু জানান, রাজস্ব কোর্ট ফি না পাওয়ায় মামলা, ফাইলিং, আসামী হাজিরা দাখিল, আসামীদের জামিন আবেদন, মামলার জাবেদা নকল সরবরাহসহ বিভিন্ন কাজে ভোগান্তি পোহাচ্ছি। রাজস্ব হারাচ্ছে সরকার। এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবী, দ্রুত সমাধানের ব্যবস্থা নেয়ার জন্য।
এব্যাপারে জেলা আইনজীবী সমিতির সভাপতি ও (পি.পি) আলহাজ¦ মোঃ নাজমুল আজম বলেন, কয়েকদিন থেকে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ কোর্ট ফি (রাজস্ব) সংকট পড়ায় চরম বেকায়দায় পড়েছেন আইনজীবী ও জেলার বিভিন্ন সেবা গ্রহীতারা। বিশেষ করে জেলার আইনজীবীরা কোর্ট ফি না পাওয়ায় মামলা, ফাইলিং, আসামী হাজিরা দাখিল, আসামীদের জামিন আবেদন, মামলার জাবেদা নকল সরবরাহসহ বিভিন্ন কাজে চরম সমস্যার মুখোমুখি হচ্ছেন। কোর্ট ফি না পাওয়ায় অনেক কাজই অসম্পূর্ণ থেকে যাচ্ছে। তিনি এই সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জোর দাবীও জানান।
রাজস্ব কোর্ট ফি সংকট বিষয়ে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জানান, রাজস্ব কোর্ট ফি সংকট চলছে। তবে, বিষয়টি আগামী সপ্তাহে সমাধান হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!