1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ ট্রাফিক পুলিশের ধাক্কা মোটরসাইকেল আরোহী আহত - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ ট্রাফিক পুলিশের ধাক্কা \ মোটরসাইকেল আরোহী আহত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ ট্রাফিক পুলিশের ধাক্কা \ মোটরসাইকেল আরোহী আহত

চাঁপাইনবাবগঞ্জে সড়কে দায়িত্বরত ট্রাফিক বিভাগের এক অ্যাসিসটেন্ট টাউন সাব—ইনস্পেকটর (এটিএসআই) সদস্যের ধাক্কায় রাস্তায় পড়ে আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। আহত মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করেছে স্থানীরা। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার বারোঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কালিতলা মহল্লার মঞ্জুর ইসলামের ছেলে ও এ্যাম্বুলেন্স ড্রাইভার মো. রকি (৩২)। এ ঘটনার পর উত্তেজিত জনতা বারোঘরিয়া বাজারের সড়ক ও তার আশেপাশে অবস্থান নেয়। এসময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, বারোঘরিয়া বাজারে বন্ধুকে রাখতে যায় রকি। ফেরার পথে সড়কে কাগজপত্র দেখার জন্য রকিকে দাঁড়াতে বলে ট্রাফিক পুলিশ। এসময় রকি রাস্তার নিচে দাঁড়াতে গেলে ধাক্কা দেয় এটিএসআই মতিয়ার রহমান। পরে সড়কে পড়ে গুরুতর আহত হয় রকি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। এ ঘঠনার পর উত্তেজিত জনতা সড়কে অবস্থান নেয়। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসিসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং চাঁপাইনবাবগঞ্জ—সোনামসজিদ সড়কে যান চালাচল স্বাভাবিক হয়।

আহত রকি জানান, রাস্তা দিয়ে যাওয়ার সময় ট্রাফিক পুলিশ আমাকে থামতে ইসারা দেয়। পরে তার সামনে দাঁড়িয়ে বলি, আমার সকল কাগজপত্র ঠিক আছে, তবে রাস্তায় ট্রাক চলাচল করছে, তাই রাস্তার পাশে দাঁড়াচ্ছি। এসময় রাস্তার পাশে দাঁড়াতে গেলে রাস্তাতেই দাঁড়াতে বলেন এটিএসআই মতিয়ার রহমান। রাস্তার ধারে যেতে গেলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। হেলমেট না থাকলে খারাপ কিছু হতে পারত। স্থানীয় বাসিন্দা আব্দুল হাকিম, প্রত্যক্ষদর্শী তরিকুল ইসলাম, আবুল কালাম জানান, মটরসাইকেল আরোহী রকির পকেটে গাড়ির সকল কাগজপত্র ছিল। কিন্তু সে চাইছিল, রাস্তা থেকে নেমে নিরাপদ স্থানে ট্রাফিক পুলিশকে সকল কাগজপত্র দেখাতে। কিন্তু তা করতে না দিয়ে উল্টো ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। সড়কে পড়ার পর অল্পের জন্য সে রক্ষা পেয়েছে। আমরা এর সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা চাই।
ঘটনাস্থলে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, পুলিশ সুপারের নির্দেশে উত্তেজিত জনতাকে আশ্বাস দিলে তারা শান্ত হন এবং সড়ক থেকে সরে যান। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগ প্রমানিত হলে উর্ধ্বতন কর্তৃপক্ষ অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!