1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড জয়পুরহাটে সিন্ডিকেটের থাবা ॥ ৪৯ টাকার মুরগির বাচ্চা ৭৫ টাকায় বিক্রি চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর জন্য গানপাউডার মজুদ ॥ উদ্ধারসহ আটক এক জয়পুরহাটে জমে উঠেছে ৫’শ বছরের ঐহিত্যবাহী ঘোড়া মেলা চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই হওয়া মোটরসাইকেল-টাকা উদ্ধারসহ গ্রেফতার-২ গাজীপুরে গরুচোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে হত্যা সারাদেশে ঝড়ো আবহাওয়ার পূর্বাভাস ॥ নদীবন্দরে এক নম্বর সংকেত পাবনায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৩১৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ-১৭)’র শুভ উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।

সদর উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও, সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহানসহ অন্যরা।

উদ্বোধনী খেলায় সকাল ১০টায় প্রতিদ্বন্দ্বিতা করে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন ফুটবল দল বনাম রানীহাটি ইউনিয়ন ফুটবল দল এবং বেলা ১১টায় চরঅনুপনগর ইউনিয়ন ফুটবল দল বনাম চরবাগডাঙ্গা ইউনিয়ন ফুটবল দল। টূর্ণামেন্টে সদর উপজেলার ১৪টি দল অংশ নিচ্ছে। এসময় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ, ক্রীড়ামোদী দর্শক, ক্রীড়া সংগঠক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!