1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন ॥ সভাপতি-শহিদুল ॥ সম্পাদক-মুকুল - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম :
রহনপুরে মেসার্স নজরুল অটো রাইস মিলস এর উদ্যোগে ইফতার মাহফিল চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশি আহত ঘূর্ণিঝড়ে ফরিদপুরে ২০ গ্রামের শতাধিক ঘরবাড়ি-গাছপালা বিধ্বস্ত নেত্রকোণায় ৪২ বস্তা সরকারি চাল জব্দ বিএসএফ’র গুলিতে নিহত লালমনিরহাটের পারভেজের মরদেহ ফেরত চাঁপাইনবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা চাঁপাইনবাবগঞ্জ শহরের নেসকো কোঃ মসজিদের গেট খোলার দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স চাঁপাইনবাবগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে যুবক আটক চাঁপাইনবাবগঞ্জে ‘দূরন্ত ৯৫’ উদ্যোগে খাদ্য সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন ॥ সভাপতি-শহিদুল ॥ সম্পাদক-মুকুল

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ১৫৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন ॥ সভাপতি-শহিদুল ॥ সম্পাদক-মুকুল

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন হয়েছে। শনিবার সকাল থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের উদয়ন মোড়স্থ সমবায় মার্কেটের পাশের্^ বাপসা জেলা কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। বাপসা জেলা নির্বাচন কমিটির আহবায়ক মো. নুরুল ইসলামের সার্বিক তত্বাবধানে এই নির্বাচন কার্যক্রম চলে।

নির্বাচন চলাকালে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান। শনিবার সকাল সাড়ে ৯টায় ভোট গ্রহণ শুরু হয়, চলে দুপুর ১টা পর্যন্ত। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ হয়। নির্বাচনে ২৬ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. শহিদুল ইসলাম।

নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. রেজাউর রহমান পেয়েছেন ১৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. মুকুল হোসেন এবং রাকিবুল করিম ডীগন উভয়েই ভোট পান ২০টি করে। অন্য প্রতিদ্বন্দ্বি আব্দুল আহাদ পান ৩ ভোট। সমান সংখ্যক ভোট পাওয়ায় বাপসা জেলা নির্বাচন কমিটি ও প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সম্মতিক্রমে তাৎক্ষনিক লটারী করা হয়। লটারীতে জয়লাভ করেন জেলার গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর ইউনিয়ন পরিষদে সচিব হিসেবে কর্মরত মো. মুকুল হোসেন। বাপসা জেলা শাখায় মোট ভোটার ৪৪ জন।

এর মধ্যে ৪৩টি ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। বাপসা জেলা নির্বাচন কমিটি সুত্র জানায়, মোট ২১ সদস্য বিশিষ্ট বাপসা জেলা কমিটি গঠনের লক্ষে নির্বাচনের মাধ্যমে সরাসরি ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

বাপসার জেলা শাখার সদস্যদের নিয়ে প্রকাশ্য সভায় বাকি সদস্য নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। শান্তিপূর্ণ ও সৌহার্দ পরিবেশে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!