1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চোরাকারবারি ধরতে গিয়ে বিজিবি সদস্যের মৃত্যু - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

চোরাকারবারি ধরতে গিয়ে বিজিবি সদস্যের মৃত্যু

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ২৫২ বার পঠিত

চোরাকারবারি ধরতে গিয়ে বিজিবি সদস্যের মৃত্যু

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে চোরাকারবারিকে ধাওয়া করে নদীতে ঝাঁপ দিয়ে এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পশ্চিম বালাতাড়ী গ্রামের ৯৩১ ও ৯৩২ নম্বর আন্তর্জাতিক সীমানা পিলারের কাছে বারোমাসিয়া নদীতে এ ঘটনা ঘটে বলে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোফাজ্জল হোসেন আকন্দ জানান।
নিহত মাহবুব আলম (৩১) লালমনিরহাট ওই ব্যাটালিয়নের বালারহাট বিওপিতে সৈনিক পদে কর্মরত ছিলেন। তিনি পঞ্চগড় সদর উপজেলার খালপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। বিজিবির দুই জোয়ান নদী সাঁতরে অপর পাড়ে হাঁটু পানিতে যাওয়ার সঙ্গে সঙ্গে একজন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।
স্থানীয়দের বরাত দিয়ে ব্যাটালিয়ন অধিনায়ক মোফাজ্জল হোসেন জানান, টহলরত তিন বিজিবির সদস্য এক চোরাকারবারিকে ধাওয়া করেন। এক পর্যায়ে ওই চোরাকারবারি মালামালসহ নদীতে নেমে যান। তাকে ধরতে বিজিবি সদস্য মাহবুব এবং মিজানুরও ওই নদীতে ঝাঁপ দেন। তারা দুজনই নদী সাঁতরে অপর পাড়ের হাঁটু পানিতে ওঠার পরে মাহবুব হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় সঙ্গে থাকা সহকর্মীর চিৎকারে স্থানীয়রা নৌকা নিয়ে গিয়ে তাদের উদ্ধার করে। পরে স্থানীয়দের সহায়তায় বিজিবি সদস্যরা মাহাবুবকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসক আনোয়ার হোসেন জানান, রাত সাড়ে ৯টার দিকে মাহবুব আলমকে হাসপাতালে আনা হয়। তবে এর আগেই তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!