1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ঝালকাঠিতে ২ পুলিশ কর্মকর্তার বাসায় দূর্ধর্ষ ডাকাতি - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

ঝালকাঠিতে ২ পুলিশ কর্মকর্তার বাসায় দূর্ধর্ষ ডাকাতি

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

ঝালকাঠিতে ২ পুলিশ কর্মকর্তার বাসায় দূর্ধর্ষ ডাকাতি

ঝালকাঠির নলছিটিতে পুলিশের দুই এস.আই এর বাসায় দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। পুলিশের কর্মকর্তা দুই ভাই পরিবার নিয়ে একই বাসায় থাকতেন। মঙ্গলবার রাত ২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের তূর্য্য ফিলিং স্টেশনের পাশে এক বাসায় এ ঘটনা ঘটে। দুই এসআইয়ের মধ্যে মিজানুর রহমান নলছিটি থানায় এবং তার ছোট ভাই আল মামুন ঢাকায় কর্মরত।
খবর পেয়ে ভোলা থেকে রওয়ানা হওয়া এস.আই মিজান মুঠোফোনে বলেন, আমি ও আমার ভাই একসঙ্গেই থাকি। ডাকাতরা আমাদের ছেলে-মেয়েকে জিম্মি করে কিছু নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান জানান, বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার তারা গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশনে যান। বাসায় তাদের ছেলে, মেয়ে ও ভাগ্নেরা ছিল। ওসি জানান, গভীর রাতে আট থেকে নয় জন বারান্দা থেকে দ্বিতীয় তলার বেলকনি দিয়ে বাসায় ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতরা ঘরের বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!