1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জয়পুরহাটের ক্ষেতলালে জুয়ারিদের ছত্রভঙ্গ ৩ টি মোটরসাইকেল জব্দ - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ২দিনে ডুবে এক যুবক ও ৩ শিশুর মৃত্যু এবছর মদিনায় প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু সরকারের ধারাবাহিকতা ও স্থায়িত্বের কারণে বাংলাদেশে এত উন্নয়ন-ওবাইদুল কাদের চাঁপাইনবাবগঞ্জ জেলায় এসএসসি’তে প্রথম শিবগঞ্জের নাঈম চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন এর কমিটি অনুমোদন রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন আরএমপি ডিবি’র অভিযানে ৭৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার-৬ গোমস্তাপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রংপুরে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত

জয়পুরহাটের ক্ষেতলালে জুয়ারিদের ছত্রভঙ্গ ৩ টি মোটরসাইকেল জব্দ

জয়পুুরহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১০০ বার পঠিত

জয়পুরহাটের ক্ষেতলালে জুয়ারিদের ছত্রভঙ্গ ৩ টি মোটরসাইকেল জব্দ

জয়পুরহাটের ক্ষেতলালের ফুলদিঘী এলাকায় দৌলতপুর গ্রামের ফসলি মাঠে জৈনক বাচ্চু সরদার লেবুর গভীর নলকূপের পাশে বেশ কিছুদিন ধরে এলাকার প্রভাবশালী জুয়ারী আলোম, আব্দুর রাজ্জাক, বিধান ও গভীর নলকূপের মালিক বেলু জুয়ার আসর পরিচালনা করে আসছে। গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (৩০ আগস্ট) বেলা ১২ টায় কয়েকজন সংবাদকর্মী তথ্য ফুটেজ সংগ্রহ এবং পুলিশ সদস্যরা জুয়ারীদেরকে হানা দেয় জুয়ার বোর্ডে, দূর থেকে জুয়াড়িরা টের পেয়ে দ্রুত সময় দৌড়ে পালিয়ে যায় প্রায় ৪০/৫০ জন বিভিন্ন এলাকা থেকে আগত জুয়ারীরা। পরে ক্ষেতলাল থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ওই এলাকা থেকে জুয়াড়িদের ৩ টি মোটরসাইকেল উদ্ধার করে। খেলতে আসা জুয়ারীদের মোটরসাইকেল গুলোর মালিকদের এখনো নাম পরিচয় পাওয়া যায়নি।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, জোয়ার আসর চলছে এমন খবর পেয়ে দ্রুত ফোর্স পাঠিয়ে দেওয়া হয়, পুলিশের সন্ধান পেয়ে জুয়ারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায় এবং সেখান থেকে ৩ টি মোটরসাইকেল জব্দ করা হয়, এ বিষয় পুলিশ তৎপর রয়েছে, পরবর্তীতে জুয়ার বোর্ড বসালে তাদেরকে গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!