1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মিথ্যা মামলায় খালাস পেলেন সাংবাদিক টুটুল রবিউলসহ ২ সাংবাদিক - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভীর শ্রদ্ধা- আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে শেখ হাসিনাসহ গুম-খুনের সাথে জড়িতদের বিচার করা হবে-হারুনুর রশীদ সীমান্তে হত্যা নিষ্ঠুরতা ॥ এটি বন্ধ হওয়া প্রয়োজন–প্রধান উপদেষ্টা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অর্থ পাঠালো চাঁপাইনবাবগঞ্জ মার্কেট সমন্বয় কমিটি নাটোরে সাবেক ডিসি, এসপি ও এমপিসহ ৩৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন নওগাঁয় প্রকৃতি ও জীবন ক্লাবের গাছের চারা রোপন বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৩ ॥ আগত ১০ রামেবি’র নার্সিং শিক্ষার্থীদের আন্দোলন ॥ ১২ কর্মকর্তা-কর্মচারী অবাঞ্ছিত পোরশায় বিজিবি’র মতবিনিময় সভা নিয়ামতপুরে পারিবারিক জেরে বসতবাড়ী দখলের অভিযোগ ফেনীতে বন্যা পরবর্তী ডায়রিয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

মিথ্যা মামলায় খালাস পেলেন সাংবাদিক টুটুল রবিউলসহ ২ সাংবাদিক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৯ বার পঠিত

মিথ্যা মামলায় খালাস পেলেন সাংবাদিক টুটুল রবিউলসহ ২ সাংবাদিক

সাংবাদিকের বিরুদ্ধে দুই অভিযোগ-চাঁদাবাজি আর মানহানি। সাংবাদিকদের হয়রানি করার উদ্দেশ্যে এ দুই হাতিয়ার ব্যবহার করা হয়ে থাকে। এমনি এক হয়রানিমূলক মামলা থেকে খালাস পেয়েছেন সাংবাদিক টুটুল রবিউল ও রমজান আলী। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর তৎকালীন সিপাহী কামরুজ্জামানের করা মামলায় দীর্ঘ ১ যুগ পর দুই সাংবাদিককে খালাস প্রদান করেন রাজশাহী মহানগর যুগ্ম মহানগর-২ এর বিচারক লুনা ফেরদৌস।
খালাস প্রাপ্ত সাংবাদিক টুটুল রবিউল জানান, ২০১২ সালের জুন মাসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর এক সিপাহীর নানান অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশ করার পর প্রতিবাদ দেয়ার নাম করে তাকেসহ অপর সাংবাদিক রমজানকে ডেকে নিয়ে র‌্যাব দিয়ে ধরিয়ে দেয় অপর সিপাহী কামরুজ্জামান। পরে ২৬ জুন ২০১২ তারিখে রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানায় তিন হাজার টাকার চাঁদাবাজীর মামলা করে কামরুজ্জামান। সে মামলায় মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে খালাস প্রদান করেন যুগ্ম মহানগর ও দায়রা জজ-২য় আদালতের বিচারক লুনা ফেরদৌস। সাংবাদিকদের পক্ষের আইনজীবি বেনজীর আহমেদ জানান, মামলাটি মিথ্যা ও হয়রানিমুলক ছিল মর্মে প্রমান করতে সক্ষম হয়েছি। তাই দুই সিনিয়র সাংবাদিক রমজান ও রবিউলকে বেকসুর খালাস দিয়েছেন বিজ্ঞ আদালত।
বর্তমানে সাংবাদিক টুটুল রবিউল ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ এবং ডেইলি বাংলাদেশ আপডেট পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। অপর সাংবাদিক রমজান আলী দৈনিক সোনালী বার্তা এবং ডেইলী মর্ণিং অবজারভার এর রাজশাহী ব্যুরো হিসেবে কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!