1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিয়ামতপুরে তাপদাহে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু বিএনপির গণতন্ত্র প্রতিষ্ঠার কোনো নজির নেই-তারা গণতন্ত্রকে হত্যা করেছে-ওবায়দুল কাদের আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকীতে আওয়ামীলীগের শ্রদ্ধা সদর থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-৩ চাঁপাইনবাবগঞ্জে আম উৎপাদন-প্রক্রিয়াজাতকরণ ও রপ্তানী বিষয়ে কর্মশালা সারাদেশে আরও বাড়তে পারে তাপমাত্রা-আবহাওয়া অধিদপ্তর খরতাপে চলনবিলে শ্রমিকদের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত নাচোলে অরক্ষিত গভীর নলকুপের পাইপে পড়ে যুবকের মৃত্যু! যশোর ক্যান্টনমেন্ট কলেজে বাংলা নববর্ষ উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী

৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা শিক্ষা অফিসের আয়োজনে শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, জেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশিদ। উপস্থিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার ফজলে রাব্বি, ভোলাহাট উপজেলা শিক্ষা অফিসার মোঃ তৌফিকুল ইসলামসহ ৫ উপজেলার শিক্ষা অফিসারগণ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সদস্যগণ, জেলা ও উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাগণ ও বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সমপানী খেলায় ফুটবলে সদর উপজেলার কৃষ্ণগাবিন্দপুর উচ্চ বিদ্যালয় বনাম নাচোল উপজেলার মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা করে। খেলায় সদর উপজেলার কৃষ্ণগাবিন্দপুর উচ্চ বিদ্যালয় ০-১ গোলে চ্যাম্পিয়ন হয়। রানারআপ হয় নাচোল উপজেলার মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়। ফুটবল বালিকা খেলায় সদর উপজেলার মাসুদ উল হক ইন্সটিটিউট বনাম শিবগঞ্জ উপজেলার কানসাট উচ্চ বিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা করে। এতে চ্যাম্পিয়ন হয় কানসাট উচ্চ বিদ্যালয়। হ্যান্ডবল বালক ও বালিকা খেলায় চ্যাম্পিয়ন হয় ভোলাহাট পোলাডাঙ্গা দীন মোহাম্মদ উচ্চ বিদ্যালয়। রানারআপ হয়, গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ হাজি সদর আলী উচ্চ বিদ্যালয় ও নাচোল উপজেলার মির্জাপুর উচ্চ বিদ্যালয়।

কাবাডি বালক এ চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার নয়ানশুকা রাসিদা খানম উচ্চ বিদ্যালয় এবং বালিকায় গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর বালিকা উচ্চ বিদ্যালয়। দাবা বালক বড় এ চ্যাম্পিয়ন হয় রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের মোঃ শাহরিয়া মিজান, মধ্যম বালক এ গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের চ্যাম্পিয়ন হয় ইয়াসমীন সরকার। দাবা বালিকা বড় এ চ্যাম্পিয়ন হয় ফুলকুড়ি ইসলামিক একাডেমীর ফাউজিয়া রহমান, দাবা বালিকা মধ্যম এ চ্যাম্পিয়ন হয় রাজরামপুর হাসিনা বালিকা উচ্চ বিদ্যালয়ের মোসাঃ আফসারা ফেরদৌস। এতে রানারআপ হয় গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের মোসাঃ সাদিয়া আকতার। চ্যাম্পিয়ন ও রানারআপ দল ও ব্যক্তিরা আগামী ১৯ সেপ্টেম্বর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!