1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে দুই যুবককে পিটিয়ে মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

শিবগঞ্জে দুই যুবককে পিটিয়ে মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২৭০ বার পঠিত

শিবগঞ্জে দুই যুবককে পিটিয়ে মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই

চাঁপাইনবাবগঞ্জে দিন দিন বাড়ছে ছিনতাইয়ের ঘটনা। এমন ঘটনা এর আগে জেলার গোমস্তাপুর উপজেলায় বেশি ঘটলেও এখন শিবগঞ্জেও অহরহই ঘটছে। এতে আতঙ্কে রয়েছেন স্থানীয়রা।
গত ২৪ সেপ্টেম্বর শিবগঞ্জ উপজেলার কানসাট-সোনামসজিদ মহাসড়কের মুসলিমপুর মোড়ে একটি মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় পুলিশের একটি টহল টিম সেখানে উপস্থিত হলে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে গুরুতর আহত হয়েছিলেন সে মোটরসাইকেল চালক। শনিবার রাত ৯ টার দিকে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামা বাজারের ঈদগাহর পাশে মো. মামুন ইসলাম(৩০) নামে এক যুবককে পিটিয়ে মোটরসাইকেল, টাকা ও মুঠোফোন চিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা। মামুন ইসলাম উপজেলা দুলর্ভপুর ইউনিয়নের আটরশিয়া এলাকার দামা দিয়ার গ্রামের মোজাম্মেল হকের ছেলে। মামুন ইসলাম বলেন, আমি ও আমার বন্ধু তাজমুল ইসলাম শ্যামপুর চামা বাজার থেকে হিরো সিডি ডিলাক্স ব্যান্ডের একটি মোটরসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিলাম। ঈদগাহর সামনে পৌছালেই ৫-৭ ব্যক্তি আমাদের গতিরোধ করে বেধড়ক মারধর করতে থাকে। একপর্যায়ে আমরা মাটিতে লুটিয়ে পড়লে। আমাদের সঙ্গে থাকা মোটরসাইকেল, দুইটি স্মার্টফোন ও ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। শ্যামপুর ইউনিয়নের বাসিন্দা আরিফ আলী, রনি ইসলাম, সাফিকুল ইসলামসহ কয়েকজন স্থানীয় বাসিন্দা বলেন, আমাদের বাড়ির পাশে শ্যামপুর চামা বাজার। আমরা নিঃসন্দেহে সব সময় এ বাজারে চলাচল করি। কোনদিন কোন ধরনের ছিনতাইয়ের ঘটনা এখানে ঘটেনি। তবে গত তিনদিন থেকে এখানে ঘটছে চিনতাইয়েরর ঘটনা। তিন দিনের তিনজনের সবকিছু কেড়ে নিয়েছে দুর্বৃত্তরা। তিনি আরও বলেন, বাজারের পাশেই একটি ঈদগাহ আছে। তার পাশে আম বাগান। মূলত ছিনতাইকারীরা ছিনতাই করে আমবাগানে নেমে যাচ্ছে। গতকালও কয়াদদিয়াড় এলাকার একজনের মোবাইল ফোন ও টাকা ছিনতাই হয়েছে। আজ আবার ঘটলো মোটরসাইকেল চিনতায়ের ঘটনা।
শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, চিনতাইয়ের ঘটনা শুনেছি। এর আগে গত কালকেও একই ইউনিয়নের বাজিতপুর নামক স্থানেও চিনতায়ের ঘটনা ঘটেছে। তাই দ্রুত প্রশাসনের সহযোগিতা নিয়ে এ চক্রটির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, বিষয়টি আমাকে কেউ জানাইনি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!