1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জ উপজেলা নির্বাচন- মোবারকপুরে বেনাউল ইসলামের নির্বাচনী প্রচারণা - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনী মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ॥ যা ১৫ আগস্টের পর হারিয়েছিলো-প্রধানমন্ত্রী রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ রোগীদের হাত-পা কেটে আনন্দ পেতেন ‘মাদকাশক্ত’ ও ‘সাইকোপ্যাথ’ মিলটন চাঁপাইনবাবগঞ্জে ২য় বিভাগ ক্রিকেটলীগের সমাপনী ও পুরস্কার বিতরনী গোমস্তাপুরে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাটোরে অবৈধভাবে পুকুর খনন ॥ কাউন্সিলর গ্রেফতার বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা রামপুরায় ৯ মাসে শতাধিক রিকশা চুরি ॥ গ্রেপ্তার-৪ নরসিংদীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাংচুর নির্বাচনে প্রভাব খাটালে কমিশন ব্যবস্থা নেবে ॥ নৈরাজ্য সৃষ্টি করলে নির্বাচন বাতিল-রাজশাহীতে ইসি রাশেদা

শিবগঞ্জ উপজেলা নির্বাচন- মোবারকপুরে বেনাউল ইসলামের নির্বাচনী প্রচারণা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১২২ বার পঠিত

শিবগঞ্জ উপজেলা নির্বাচন

মোবারকপুরে বেনাউল ইসলামের নির্বাচনী প্রচারণা

আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম নির্বাচনী প্রচারণা অব্যহত রেখেছেন। বতর্মান সরকারের উন্নয়ন চিত্র তুৃলে ধরে চালাচ্ছেন গণসংযোগ ও উঠোন বৈঠক।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের সাথে প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন বেনাউল ইসলাম। সোমবার বাদ মাগরিব মোবারকপুর ইউনিয়নের টিকরী মাদ্রাসা হলরুমে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা হাজি মোঃ মোহসীন আলী। মোবারকপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শিবগঞ্জ উপজেলা নির্বাচন উপলক্ষে এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন মোবারকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল আলম, শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মোঃ ফিরোজ আহমেদ, শেখ রাশেল পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সেক্রেটারী আব্দুল খালেক জেম, স্থানীয় নেতা নুরুল ইসলাম মেম্বার, মোবারকপুর ইউনিয়ন আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক তাইসিনুর রহমান, মোবারকপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জিয়াউর রহমান, মোবারকপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান। মতবিনিময় সভা উপস্থাপনা করেন মোবারকপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ রবিউল ইসলাম।

এসময় মোবারকপুর ইউনিয়ন আ’লীগের ১ নম্বর ওয়ার্ড থেকে শুরু করে ৯ নম্বর ওয়ার্ড এর আওয়ামীলীগ সভাপতি-সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন। শেষে স্থানীয় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ বেনাউল ইসলাম। এর আগেও বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মতবিনিময় ও উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন তিনি। আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে বিজয়ী হয়ে উপজেলাবাসীর সেবা করার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন মোঃ বেনাউল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!