1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রামচন্দ্রপুরহাটে উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ও শিবগঞ্জ মুক্ত দিবস আগামীকাল গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ॥ আহত-২ আমদানি বন্ধের অযুহাত একদিনের ব্যবধানে পেঁয়াজের দাম বেড়েছে দ্বিগুণ বিশ্ব মানবাধিকার দিবসে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা সোনামসজিদ স্থলবন্দর দিয়ে এসেছে ৭৪৩ টন পেঁয়াজ নাটোরে আন্তর্জাতিক মানববাধিকার দিবস উপলক্ষ্যে মানববন্ধন ভাইকে হত্যার অভিযোগে জয়পুুরহাটে র‌্যাবের হাতে বড় ভাই আটক চাঁপাইনবাবগঞ্জে বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা ও সংবর্ধণা পূর্বাঞ্চল-পশ্চিমাঞ্চল-দক্ষিণাঞ্চল-মধ্যাঞ্চল বাংলাদেশ রেলওয়ে ভাগ হচ্ছে চার অঞ্চলে- চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্ণীতিবিরোধী দিবস পালিত

রামচন্দ্রপুরহাটে উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

রামচন্দ্রপুরহাটে উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটি ইউনিয়নে সরকারের সামাজিক সুরক্ষায় আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট চেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ। রানিহাটি ইউনিয়ন পরিষদের আয়োজনে শনিবার বিকেলে রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাটে এই মতবিনিময় সভা হয়। সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া মানুষের জন্য আলাদা পরিকল্পনা করেছেন এবং তা বাস্তবায়ন করেছেন। বর্তমানে সামাজিক সুরক্ষা খাতের আওতায় নিম্ন আয়ের মানুষদের যেভাবে সহযোগিতা করা হচ্ছে, তা হয়ত তারা নিজেরাও কোনদিন কল্পনা করেনি। এখন বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা দেয়ার লোক খুঁজে পাওয়া যায় না। সকলকে এসব সুবিধার আওতায় আনা হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী একদিকে সামাজিক সুরক্ষা নিশ্চিত করছেন, তেমনি দেশের উন্নয়নকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহবান জানান তিনি।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, রানিহাটি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মফিজ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন খাতুন, দেবিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আশরাফুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য শাহনেওয়াজ অপু, রানিহাটি ইউনিয়ন আ’লীগের সভাপতি মমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম শামীমসহ আ’লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। উল্লেখ্য, রানিহাটি ইউনিয়ন পরিষদে সামাজিক সুরক্ষায় আওতায় সুবিধাভোগী ১৪ হাজার ৫৩৮ জন। এর মধ্যে বয়স্ক ভাতা ১৩৭৫ জন, বিধবা ও স্বামী পরিত্যক্তা ভাতা ৮০৩ জন, প্রতিবন্ধী ভাতা ৫৫১ জন, টিসিবি ১৮৭৫ পরিবার, উপবৃত্তি ২৬৯৭ জন, ভিজিএফ ৪৮৩৫ ও ১৫ টাকা কেজি চাল পায় ১৮১৮ পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2022 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!