1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নৌকার মনোনয়ন পাওয়ায় আব্দুল ওদুদকে ফুলেল শুভেচ্ছায় বরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :

নৌকার মনোনয়ন পাওয়ায় আব্দুল ওদুদকে ফুলেল শুভেচ্ছায় বরণ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

নৌকার মনোনয়ন পাওয়ায় আব্দুল ওদুদকে ফুলেল শুভেচ্ছায় বরণ

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোয়ন পাওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জবাসী। সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রবেশদ্বার বালিয়াঘাট্টায় হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ ফুলেল শুভেচ্ছা জানান চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংসদ মোঃ আব্দুল ওদুদ কে।

নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় শিক্ত হন আব্দুল ওদুদ। এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও শহর থেকে প্রায় ২ শহস্রাধিক মোটরসাইকেল নিয়ে নেতা-কর্মী ও সাধারণ মানুষ বর্ণাঢ্য র‌্যালী করে শুভেচ্ছা জানাতে যান। ফুলেল শুভেচ্ছা জানিয়ে নেতাকে সাথে নিয়ে শহরে আসেন নেতা-কর্মীরা। শেষে শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন সাংসদ আব্দুল ওদুদ ও অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জেলা মৎস্যজীবীলীগের সভাপতি মোঃ রবিউল ইসলাম (রবু) ও সাধারণ সম্পাদক মোঃ আশফাকুর রহমান, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হামিদ খোকন, জেলা মহিলালীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাসরিন আখতার, জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ আব্দুল হাকিম,

জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সাবেক সদস্য মোসাঃ কাজলেমা বেগম, জেলা, উপজেলা, পৌর ও উইনিয়ন আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী। এসময় আরও উপস্থিত ছিরেন সদর উপজেলার বিভিন্নস্থানের সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!