1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিরাজগঞ্জে র‌্যাবের হাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

সিরাজগঞ্জে র‌্যাবের হাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ বার পঠিত

সিরাজগঞ্জে র‌্যাবের হাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

সিরাজগঞ্জে ট্রাক চালক ও হেলপারকে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেনকে (৪৩) গ্রেফতার করেছে র‌্যাব-১২। রবিবার রাতে ঢাকা জেলার সাভার মডেল থানার কর্ণপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহাদাৎ হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের কাইয়ুম মোল্লার ছেলে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এসব তথ্য নিশ্চিত করে জানান, ২০১০ সালের ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর হতে ট্রাক চালক জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল (২৮) পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের উদ্দেশে রওনা হন। পরবর্তীতে ৬ আগস্ট পাথর বোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানার শ্রীরামপুর নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরের দিন মানিকগঞ্জ জেলার ঘিওর থানা হতে চালক ও হেলপার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।
ওইদিন নিহত ট্রাক চালকের ছোট ভাই বাদী হয়ে ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত শেষে আসামির বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত ২০২৩ সালের ৯ অক্টোবর শাহাদাৎ হোসেনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডে দণ্ডিতসহ ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেন। এ হত্যাকাণ্ডের পর আসামি আত্মগোপনে ছিলেন। পরে র‌্যাবের গোয়েন্দা নজরদারি করে তার অবস্থান সাভার থানার কর্ণপাড়া এলাকায় নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!