1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিরাজগঞ্জে র‌্যাবের হাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে সুশীল সমাজের প্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনিম চৌধূরীর স্মরণসভা ও দোয়া মাহফিল চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোনসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ আম উৎপাদন-প্রক্রিয়াজাতকরণ ও রপ্তানী বিষয়ে প্রশিক্ষন কর্মশালা চাঁপাইনবাবগঞ্জে জাতীয় কবি কাজি নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপন ১০ নম্বর মহাবিপদ সংকেত ॥ মোংলা বন্দরের সকল প্রকার কার্যক্রম বন্ধ রাসিক মেয়রের সাথে স্বাচিপ জেলা ও রামেক শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ রাজশাহী সিটি প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন ॥ সভাপতি-রফিকুল ॥ সম্পাদক আদিত্য দুর্যোগকালে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের বিষয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য দূর্যোগে সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

সিরাজগঞ্জে র‌্যাবের হাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ বার পঠিত

সিরাজগঞ্জে র‌্যাবের হাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

সিরাজগঞ্জে ট্রাক চালক ও হেলপারকে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেনকে (৪৩) গ্রেফতার করেছে র‌্যাব-১২। রবিবার রাতে ঢাকা জেলার সাভার মডেল থানার কর্ণপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহাদাৎ হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের কাইয়ুম মোল্লার ছেলে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এসব তথ্য নিশ্চিত করে জানান, ২০১০ সালের ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর হতে ট্রাক চালক জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল (২৮) পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের উদ্দেশে রওনা হন। পরবর্তীতে ৬ আগস্ট পাথর বোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানার শ্রীরামপুর নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরের দিন মানিকগঞ্জ জেলার ঘিওর থানা হতে চালক ও হেলপার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।
ওইদিন নিহত ট্রাক চালকের ছোট ভাই বাদী হয়ে ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত শেষে আসামির বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত ২০২৩ সালের ৯ অক্টোবর শাহাদাৎ হোসেনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডে দণ্ডিতসহ ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেন। এ হত্যাকাণ্ডের পর আসামি আত্মগোপনে ছিলেন। পরে র‌্যাবের গোয়েন্দা নজরদারি করে তার অবস্থান সাভার থানার কর্ণপাড়া এলাকায় নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!