1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বিপিএম পদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান-পিপিএম এস.আই আসগর - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
কোটা সংস্কার আন্দোলন ॥ সহিসংতায় আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী কারফিউ শিথিল হওয়ায় চাঁপাইনবাবগঞ্জে কানসাটে আবারো আম বাজার চাঙ্গা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেয়া হবে-স্বরাষ্ট্রমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ মাঠে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ডিবি হেফাজতে নাহিদসহ কোটা আন্দোলনের তিন সমন্বয়ক এমটবের সাথে বৈঠক রোববার-শিগগিরই চালু হবে ফোরজি নেটওয়ার্ক-প্রতিমন্ত্রী পলক এক দফা দাবিতে বিএনপির ‘জাতীয় ঐক্যের’ ডাক ছয়দিন পর বরিশাল থেকে লঞ্চ চলাচল শুরু চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবীকে এক বছরের কারাদন্ড কোটা আন্দোলন-নিহত সাঈদের পরিবারকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অর্থ সহায়তা

বিপিএম পদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান-পিপিএম এস.আই আসগর

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭২ বার পঠিত

বিপিএম পদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের এসপি ছাইদুল হাসান-পিপিএম এস.আই আসগর

বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পদক পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা এবং রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত পুলিশ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত থেকে এ পদক গ্রহণ করেন তাঁরা। জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান বিপিএম পদক এবং জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী এবছর পুলিশ সপ্তাহে পিপিএম পদক পাওয়ায় ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। গত ২২ ফেব্রুয়ারী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়। পত্রে বিপিএম সেবায় চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা এবং পিপিএম সেবায় জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস আই আসগর আলী কে মনোনীত করা হয়।
উল্লেখ্য, ১লা ডিসেম্বর ২০২২ থেকে ১০ জানুয়ারী/২৪ পর্যন্ত অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৩৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’, ৬০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ৯৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা’ এবং ২১০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা’ প্রদান করা হয়।

প্রসঙ্গত-পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম-সেবা গত ২০২৩ সালের জুলাই মাসের ৫ তারিখ চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তাঁর কার্যক্রমের পুরস্কার হিসেবে এবছর পুলিশ সপ্তাহে বিপিএম সেবা পদক পেলেন পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান। আর আগে নিষ্ঠার সাথে দায়িত্ব করায় পুরস্কার হিসেবে পিপিএম সেবা পুরস্কার পান পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান। অন্যদিকে, জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী গত ২০১৯ সালের ১৯ আগষ্ট জেলায় যোগদানের পর থেকে গুরুত্বপূর্ণ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় কার্যক্রমের পুরস্কার হিসেবে ২০২১ সালে আইজিপি পদক পান এবং এবছর পুলিশ সপ্তাহে পিপিএম সেবা পদক পেলেন জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি)’র এস.আই আসগর আলী। পদকপ্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন সংগঠন ও পেশাজীবীরা। পদক প্রাপ্তিতে জেলায় প্রত্যেক পুলিশ সদস্যের কর্মে উদ্দীপনা বৃদ্ধি পাবে আরও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!