1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
পাবনায় কবরস্থান থেকে ১৫ কঙ্কাল চুরি - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনী মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ॥ যা ১৫ আগস্টের পর হারিয়েছিলো-প্রধানমন্ত্রী রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ রোগীদের হাত-পা কেটে আনন্দ পেতেন ‘মাদকাশক্ত’ ও ‘সাইকোপ্যাথ’ মিলটন চাঁপাইনবাবগঞ্জে ২য় বিভাগ ক্রিকেটলীগের সমাপনী ও পুরস্কার বিতরনী গোমস্তাপুরে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাটোরে অবৈধভাবে পুকুর খনন ॥ কাউন্সিলর গ্রেফতার বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারন সভা রামপুরায় ৯ মাসে শতাধিক রিকশা চুরি ॥ গ্রেপ্তার-৪ নরসিংদীতে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাংচুর নির্বাচনে প্রভাব খাটালে কমিশন ব্যবস্থা নেবে ॥ নৈরাজ্য সৃষ্টি করলে নির্বাচন বাতিল-রাজশাহীতে ইসি রাশেদা

পাবনায় কবরস্থান থেকে ১৫ কঙ্কাল চুরি

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৫৫ বার পঠিত

পাবনায় কবরস্থান থেকে ১৫ কঙ্কাল চুরি

পাবনা বেড়া উপজেলার আমিনপুরে এক রাতের অন্ধকারে কবরস্থান থেকে ১৫টি মরদেহের কঙ্কাল চুরি হয়েছে। সোমবার (১৮ মার্চ) দিবাগত রাতে আমিনপুরের নতুন বাজার গোরস্থানে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে বিষয়টি স্থানীয়রা জানতে পারেন। এরপর থেকেই কবরস্থানে স্বজনেরা ভিড় করতে থাকেন। একপর্যায়ে তারা দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করেন।
চুরি হওয়া এক লাশের স্বজন মাসুদ রানা বলেন, এটা ভাবতেই অবাক লাগছে। মহাসড়কের পাশে এই কবরস্থান থেকে কঙ্কাল চুরি কোনো সাধারণ ঘটনা নয়। আমাদের দাবি পুলিশ দ্রুত এই ঘটনা উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন। আরেক স্বজন জাহিদ হাসান বলেন, এতো দিন আমরা দেখে আসছি আমাদের দেশে বেঁচে থাকা অবস্থায় মানুষের নিরাপত্তা নেই। এখন দেখছি মরে গেলেও মানুষের লাশেরও নিরাপত্তা নেই। বিষয়টি নিশ্চিত করে আমিনপুর থানার অফিসার ইনচার্জ হারুন-উর-রশীদ গণমাধ্যমকর্মীদের জানান, রাতের কোনো এক সময় কবর খুঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। আজ সকালে স্বজনরা কবরস্থানে দোয়া করতে গেলে সেখানে কবর খোঁড়া অবস্থায় দেখতে পান স্থানীয়রা। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে, তদন্ত শেষে ঘটনার বিস্তারিত বলা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!