1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
‘মোরা রাজশাহীবাসী’র চাঁপাইনবাবগঞ্জে ইফতার ও দোয়া মাহফিল - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

‘মোরা রাজশাহীবাসী’র চাঁপাইনবাবগঞ্জে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ১০৩ বার পঠিত

‘মোরা রাজশাহীবাসী’র চাঁপাইনবাবগঞ্জে ইফতার ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জে রাজশাহী জেলার কর্মরতদের সংগঠন ‘মোরা রাজশাবাসী’র আয়োজনে ইফতার মাহফিল হয়েছে। রোববার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্তোরাঁয় ইফতার মাহফিলে চাঁপাইনবাবগঞ্জের বিচার বিভাগ, পুলিশ প্রশাসন, শিক্ষা বিভাগসহ বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা, স্থানীয় গণমাধ্যমকর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। প্রথমে সবাই নিজেদের পরিচয় তুলে ধরেন।

পরিচয় পর্ব পরিচালনাসহ সার্বিক বিষয় তদারকি করেন আয়োজনের মূল উদ্যোক্তা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ূন কবীর। ইফতারের পাশাপাশি নিজেদের মধ্যে ভাব বিনিময় করেন তারা। চাঁপাইনবাবগঞ্জে এমন আয়োজন উপভোগ করে উচ্ছ্বসিত রাজশাহীবাসী। ইফতারের আগে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে সবার মঙ্গলের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

  ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুজ্জামান, সিনিয়র সহকারী জজ সুমন কুমার কর্মকর, এম সারওয়ার জাহান, শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন।

শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, গোমস্তাপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান, ‘দৈনিক চাঁপাই দর্পণ’র সম্পাদক আশারাফুল ইসলাম রঞ্জু, ‘দৈনিক চাঁপাই চিত্র’র সম্পাদক মো. কামাল উদ্দীন, সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, ফয়সাল মাহমুদ, ওলিউজ্জামান রুবেল, তারেক হোসেন, ফারুক হোসেন চৌধুরী, ইসাহাক আলীসহ ‘মোরা রাজশাবাসী’র সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!