1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ঠাকুরগাঁও আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জয় - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‘ঘূর্ণিঝড় রেমাল’ লণ্ডভণ্ড উপকূল ॥ প্লাবিত গ্রামের পর গ্রাম ॥ ক্ষতি আমেরও ॥ ঢাকার উপর আঘাত জয়পুরহাটে মিটার চুরি করতে গিয়ে বিদুৎস্পৃষ্টে একজনের মৃত্যু ভোলাহাটে আলালপুর মাদ্রাসায় নিয়মবহির্ভূত নিয়োগ বন্ধের দাবি এলাকাবাসীর র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ৩টি ওয়ান শুটারগানসহ গ্রেফতার এক ঘূর্ণিঝড় রিমাল’র তাণ্ডবে কয়েকটি জেলায় ৭ জনের মৃত্যু স্থলভাগে এসে দুর্বল হলো ‘রেমাল’ ॥ গভীর নিম্নচাপে পরিণত গাইবান্ধায় বিপুল পরিমান নেশার ট্যাবলেট ট্যাপেনটাডলসহ ব্যবসায়ী গ্রেফতার ভোলায় রেমালের তাণ্ডবে ঘরের নিচে চাপা পড়ে নারীর মৃত্যু ‘ঘূর্ণিঝড় রেমাল’ এর কবলে পড়ে সাতক্ষীরায় বেড়িবাঁধ ক্ষতিগ্রস্ত স্থলভাগে এসে দুর্বল হলো ‘রেমাল’ ॥ গভীর নিম্নচাপে পরিণত

ঠাকুরগাঁও আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জয়

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পঠিত

সভাপতি জয়নাল-সম্পাদক এন্তাজুল

ঠাকুরগাঁও আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জয়

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে ১২টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৮টি পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থীরা জয়লাভ করেছেন। অন্য চারটি পদে জয়ী হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী পরিষদ সমর্থিত প্যানেলের প্রার্থীরা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সমিতি ভবনে ভোট গণনা শেষে নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আজিজুর রহমান। এর আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে সমিতির নির্বাচনে ২৪৫ জন ভোটারের মধ্যে ২৩৬ জন ভোট দেন। প্রধান নির্বাচন কমিশনার জানান, নির্বাচনে ১২টি পদে দুইটি প্যানেলের ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ ছাড়া সভাপতি পদে একজন স্বতন্ত্র প্রার্থীও প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী জয়নাল আবেদীন ১২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী আবু জাফর সামসুদ্দীন পেয়েছেন ৯৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী এন্তাজুল হক ১২১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আনিসুর রহমান খান পেয়েছেন ১১০ ভোট। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে বিজয়ী অন্য প্রার্থীরা হলেন-সহ-সভাপতি একরামুল হক, সহ-সাধারণ সম্পাদক রাহাত জামিল, লাইব্রেরি সম্পাদক কামাল হোসেন, কমনরুম অ্যান্ড কালচারাল সম্পাদক নুরুল ইসলাম এবং সদস্য মনিরুজ্জামান, মুরাদ হোসেন রানা।
এছাড়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সহ-সভাপতি পদে হাসানুজ্জামান মিলার, ট্রেজারি সম্পাদক পদে হারুন অর রশিদ এবং সদস্য পদে মোবারক আলী ও সোহেল রানা নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার আজিজুর রহমান আরও বলেন, নির্বাচিত এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!