1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জেলা তথ্য অফিসের আয়োজনে ভোলাহাটে মহিলা সমাবেশ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

জেলা তথ্য অফিসের আয়োজনে ভোলাহাটে মহিলা সমাবেশ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৫৪ বার পঠিত

জেলা তথ্য অফিসের আয়োজনে ভোলাহাটে মহিলা সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার বিরেশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ‘প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার’ প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসার চাঁপাইনবাবগঞ্জ আব্দুল আহাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার। ১৪ মে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি স্মার্ট বাংলাদেশ, ভিশন; ৪১, মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য, বাল্যবিবাহ, মাদক ও সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ে আলোকপাত করেন। তিনি বলেন, আগামীতে বয়স্ক মানুষের সংখ্যা বেড়ে যাবে। বৃদ্ধকালে মানুষ অসহায় ও নির্ভরশীল হয়ে পড়ে। তখন তাদের জন্য এ পেনশন স্কিম বড় ভুমিকা পালন করবে। তিনি মায়েদের তাদের সন্তানকে বাল্য বিয়ে না দেবার ব্যাপারে আরো সচেতন হওয়ার পরামর্শ দেন। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ভোলাহাট সহকারী উপজেলা শিক্ষা অফিসার আবু আহমেদ অহেদুজ্জামান, গোহালবাড়ী ইউপি সদস্য মো: রহমত আলী, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো: শফিকুল ইসলাম, বীরেশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা: শায়েরা বেগম।
অনুষ্ঠানের সভাপতি গ্রামীণ জীবনমান উন্নয়নের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ, সর্বজনীন পেনশন স্কিম, সন্ত্রাস, মাদক, তীব্র তাপদাহে করণীয়, কিশোর অপরাধ, মোবাইল ফোনের অপব্যবহার ও কিশোর গ্যাং বিষয়ে আলোকপাত করেন। সভায় ২০০ জন নারী অভিভাবক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, মাদক ও সর্বজনীন পেনশন স্কিমের ওপর প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!