1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
সিরাজগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-২ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতায় ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী রাবিতে কোটা সংস্কার আন্দোলন প্রত্যাহার চাঁপাইনবাবগঞ্জে কারফিউ চলমান ॥ সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল শিক্ষার্থীদের জন্য ৮ বার্তা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত পূর্বের নিয়মেই কারফিউ বহাল নরসিংদী কারাগার থেকে পালানো আরও এক জঙ্গি গ্রেফতার-অস্ত্র ও গুলি উদ্ধার নরসিংদীতে জেল পলাতক ৪৪৯ কয়েদির আত্মসমর্পণ সিলেটে সাংবাদিক তুরাব নিহতের ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ ‘ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নয়-আমরা আদিবাসী’-নেত্রকোনায় আদীবাসী নেতৃবৃন্দ শুক্র ও শনিবার ঢাকাসহ ৪ জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

সিরাজগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-২

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩৭ বার পঠিত

সিরাজগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-২

সিরাজগঞ্জে ট্রাকের পেছনে সিএনজির ধাক্কায় এক মাদ্রাসার ছাত্রসহ ২ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত ঝরনা রানীকে ঢাকার একটি হাসপাতাল ও সিএনজি চালক শাহ আলমকে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতেরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের মুক্তারগাতী গ্রামের আবু তালহা আনছারীর ছেলে ও মাদ্রসার ছাত্র সাদ আহমেদ (২০) এবং রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের হাট পাঙ্গাসী গ্রামের জগেস চন্দ্র বশাকের ছেলে মহাদেব বশাক (৬৫)। হাসপাতালে নিহতের স্বজনরা বলেন, রাত ১০টার দিকে সিরাজগঞ্জ শহরের কাঠেরপুল সিএনজি স্ট্যান্ড থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। সিএনজি টি সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের সদর উপজেলার বহুলী ইউনিয়নের আলোকদিয়ার এলাকায় বালুবাহী একটি ট্রাককে ওভারটেক করতে যায়। এতে সিএনজি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজির চালকসহ চার যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক সাদ আহমেদ ও জগেস চন্ত্র বশাককে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, দুর্ঘটনায় আহত চার জনকে হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে সাদ ও মহাদেবের হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়। আহত দুজনের মধ্যে ঝর্ণা রানীর অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানান চিকিৎসক। অন্যজন সিরাজগঞ্জে চিকিৎসাধীন।
সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার (৩১ মে) রাত ৯টার দিকে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের সদর উপজেলার বহুলী ইউনিয়নের আলোকদিয়ার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায ২ জন নিহত হয়েছেন। আহত দুজনের মধ্যে ঝর্ণা রানীর অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য একজনকে ঢাকায় পাঠানো হয়েছে এবং অন্যজন সিরাজগঞ্জে চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!