1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বিএনপির সমাবেশে নেতা-কর্মী ও জনতার ঢল ॥ হতাহতের সাথে জড়িতদের বিচার দাবী - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শহিদ ও আহত পরিবারের সাথে রাজশাহী বিভাগীয় নেতৃবৃন্দের চাঁপাইনবাবগঞ্জে মতবিনিময় সোনামসজিদ স্থলবন্দরে আমদানী-রপ্তানী বন্ধ ॥ অযৌক্তিক দাবী বলছে পানামা ‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা অধ্যক্ষ বুলির বিরুদ্ধে ইভটিজিংসহ বিভিন্ন অভিযোগের তদন্ত অনুষ্ঠিত ॥ হাজির হননি অধ্যক্ষ চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবকদলের দুই কর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা যুবদলকর্মীকে অপহরন করে হত্যার অভিযোগে রাজশাহী রেঞ্জের ডিআইজি সহ ১২ জনের নামে মামলা চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৭৯৩৫ পিচ ইয়াবা উদ্ধার মাঙ্কিপক্সের প্রথম টিকার অনুমোদন দিয়েছে ডব্লিউএইচও স্বৈরাচার সরকারের সাবেক মন্ত্রী ফরহাদ হোসেনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর সাবেক মন্ত্রী-এমপিসহ ৫৮৯ জনের লাল পাসপোর্ট বাতিল

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির সমাবেশে নেতা-কর্মী ও জনতার ঢল ॥ হতাহতের সাথে জড়িতদের বিচার দাবী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ১১৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির সমাবেশে নেতা-কর্মী ও জনতার ঢল ॥ হতাহতের সাথে জড়িতদের বিচার দাবী

‘গণ আন্দোলনে নিহত ও আহত ছাত্র-জনতার প্রতি গভির শ্রদ্ধা’ অবলম্বে গণহত্যাকারী, দূর্ণীতিবাজদের গ্রেফতারসহ রাষ্টীয় কাঠামো অতিদ্রুত সংস্কারের দাবীতে সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর বিএনপি ও অংগ সংগঠন।

সোমবার বিকালে সদর উপজেলার বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কে সমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাবেক যুগ্ম মহাসচিব এবং চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য মোঃ হারুন অর রশীদ।

সমাবেশে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কৃষক দলের আহবায়ক মোঃ তসিকুল ইসলাম তসি। এসময় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা সদস্য আলহাজ্ব মোঃ শামসুল হক গানু, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ তাসেম আলী, রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমত আলী, পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ আব্দুল বারেক, যুবদল নেতা মোঃ তবিউল ইসলাম তারিফ। এসময় আরো উপস্থিত ছিলেন যুবদল, কৃষক দল, ছাত্রদল, মহিলাদলসহ উপজেলা, পৌরসভা, বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ও বিএনপি প্রেমী সাধারণ হাজারো জনতা।

প্রধান অতিথি তার বক্তব্যে অন্তরবর্তীকালীন সরকারের প্রতি বঙ্গবন্ধু সেতুর নাম পরিবর্তন করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদের নামে নামকরন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যেসকল ছাত্র-ছাত্রী ও জনসাধারন মানুষ নিহত হয়েছেন, তাদের কে শহীদ মুক্তিযোদ্ধা এবং যারা আহত হয়েছেন, তাদের মুক্তিযোদ্ধা তালিকায় নাম প্রকাশ করা, ছাত্র আন্দোলনে ছাত্র জনতা ও সাধারণ জনগনের উপর যে, বে-আইনি ভাবে গুলি চালিয়ে হত্যা করেছে-সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নিদের্শে যারা এ বে-আইনি কাজ করেছে তাদের সকলের বিচারসহ বিভিন্ন দাবী জানান। শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের স্মরণে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সমাবেশের প্রধান অতিথি হারুন অর রশীদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!