1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
বিএনপির নামে চাঁদাবাজি করলে পুলিশ বা সেনাবাহিনীর হাতে তুলে দিন-মির্জা ফখরুল - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
অভিযোগের তদন্তে আসছেন মাউশি’র দল- বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সরঃ কলেজে চলছে এখনো ছাত্রলীগের দাপট-অধ্যক্ষ বুলির বিরুদ্ধে কলেজ অস্থিশিল রাখার অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের কর্মীসভা-জেলা ও দেশের সকল নির্যাতন ও হত্যাকান্ডের বিচার দাবী রাজশাহীতে ২ পিস্তল হাতে গুলি চালানো যুবলীগ নেতা জহিরুল গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনায় প্রাধান্য পাবে যেসব বিষয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকের অপসারণ দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ৮৭৫ ॥ আহত ৩০ হাজারের অধিক-এইচআরএসএস মুসলিম বিশ্বে ঐক্যের ডাক ইরানের প্রেসিডেন্ট মাসুদ পেজেকশিয়ান’র রাজশাহী মহানগরীতে অটোরিকশা চলাচলে আরএমপি’র নির্দেশনা ভোলাহাটে মিনিবার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন গোদাগাড়ীতে দারুস সুন্নাহ মাদরাসার দাওরায়ে হাদীসের উদ্বোধন

বিএনপির নামে চাঁদাবাজি করলে পুলিশ বা সেনাবাহিনীর হাতে তুলে দিন-মির্জা ফখরুল

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৪১ বার পঠিত

বিএনপির নামে চাঁদাবাজি করলে পুলিশ বা সেনাবাহিনীর হাতে তুলে দিন-মির্জা ফখরুল

বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি করতে চাইলে তাকে ধরে পুলিশ-সেনাবাহিনীর হাতে তুলে দেওয়ার অনুরোধ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিভিন্ন পত্রপত্রিকায় বিএনপির ভাবমূর্তি নষ্ট হওয়ার মতো খবর প্রকাশ হচ্ছে। এসব কর্মকাণ্ডের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই। বিএনপিতে চাঁদাবাজ, দখলবাজ ও বিশৃঙ্খলাকারীদের ঠাঁই নেই। শনিবার দুপুরে কুমিল্লার লালমাই উপজেলার ভুলইন দক্ষিণ ইউনিয়নের ছোট শরীফপুর উচ্চ বিদ্যালয় মাঠে বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। বিএনপি মহাসচিব বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে যে বিজয় অর্জিত হয়েছে সেই বিজয়কে নস্যাৎ করার চেষ্টা চলছে। আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করে আমাদের আলাদা করার চেষ্টা করা হচ্ছে। এজন্য সবাইকে সজাগ থাকতে বলেন তিনি। তিনি আরও বলেন, আমরা দীর্ঘ পনেরো-ষোলো বছর লড়াই করেছি। হাসিনার বিরুদ্ধে লড়াই করেছি। আপনাদের মধ্যে খুব কম লোক আছেন, যাদের বিরুদ্ধে মামলা হয়নি।

আপনারা মামলা খেয়ে কোর্টে যেতে যেতে অস্থির হয়ে গেছেন। সেই অস্থির সময়ের অবসান হয়েছে। এই সময়টাকে আমাদের ধরে রাখতে হবে। যদি আমরা একটা ভালো নির্বাচন করতে পারি, সেই নির্বাচনে জনগণের কাছ থেকে বিজয় নিয়ে আসতে পারি, তাহলে আমরা সফল হব। তিনি আরও বলেন, “আমরা যদি ভালো একটা নির্বাচন করতে পারি, যদি জনগণের মনোনীত সরকারের হাতে ক্ষমতা তুলে দেওয়া যায় তবেই জনগণের আস্থা ফিরবে। দেশে গ্রহণযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠানের জন্য অন্তর্র্বতীকালীন সরকারকে ‘যৌক্তিক সময়’ দেওয়া হবে জানিয়ে তিনি বলেন, তবে এদেশের মানুষ দ্রুত সময়ের মধ্যে নির্বাচনের অপেক্ষায়। তাই আমরা এই সরকারকে বলেছি, একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করে জনগণের মনোনীত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

পথসভায় আরও বক্তৃতা করেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, লাকসাম উপজেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক আবুল কালাম। পথসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পথসভা শেষে বিএনপির মহাসচিব বন্যার্তদের মাঝে দলের পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় জেলা, উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!