1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের কর্মীসভা-জেলা ও দেশের সকল নির্যাতন ও হত্যাকান্ডের বিচার দাবী - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সাথে ‘চাঁপাই দর্পণ’ ও চ্যানেল আই পরিবার’র সৌজন্য সাক্ষাৎ সাবেক দুই আইজিপির বিরুদ্ধে হওয়া মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ কর্মস্থলে অনুপস্থিত পুলিশ সদস্যদের আর যোগদান করতে দেওয়া হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা কবি-সাংবাদিক-সাংস্কৃতিক ব্যক্তিত্বরাও বিচারের আওতায় আসবে-উপদেষ্টা নাহিদ ইসলাম চাঁপাইনবাবগঞ্জে সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকদের মানববন্ধন এবছর জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ এক ব্যবসায়ী আটক স্ত্রী’র চেক দিয়ে স্বামী’র বিভিন্ন স্থানে জালিয়াতি ॥ আদালতে ২৩টি চেক বাতিল ঠাকুরগাঁও সীমান্তে গরুর বদলে মানবপাচারে সক্রিয় চোরাকারবারি চক্র পিলখানায় হত্যাকান্ড, সদস্যদের পুনঃবহাল ও কারাবন্দী সদস্যদের মুক্তির দাবিতে স্মারকলিপি প্রদান

চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের কর্মীসভা-জেলা ও দেশের সকল নির্যাতন ও হত্যাকান্ডের বিচার দাবী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের কর্মীসভা-জেলা ও দেশের সকল নির্যাতন ও হত্যাকান্ডের বিচার দাবী

দীর্ঘ ১৫ বছর পর বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ সদর ও পৌর শাখার আয়োজনে প্রকাশ্যে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শহীদ সাটু হলে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার আমীর হাফেজ গোলাম রাব্বানী। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর দক্ষিণের আমীর ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সম্ভাব্য এমপি প্রার্থী মো. নূরুল ইসলাম বুলবুল।

প্রধান অতিথি মো. নূরুল ইসলাম বুলবুল বলেন, চাঁপাইনবাবগঞ্জে বালুমহল দখল, চাঁদাবাজী, টেন্ডারবাজী করেন তাদের কঠোর হুঁশিয়ারি দেন। জেলার সকল জামায়াত শিবির কর্মীদের সাধারণ মানুষ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার আহবান জানান। এ ছাড়াও তিনি শাপলা চত্বর হত্যাকান্ড, পিলখানা হত্যাকান্ডসহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হত্যাকান্ডের সঠিক বিচার দাবি করেন।
সভায় বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামীর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আমীর মাওলানা আবুজার গিফারি, জেলা জামায়াতের সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আবু বকর, জেলা জামায়াতের নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক লতিফুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মো. গোলাম কবির, পৌর জামায়াতের সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন, পেশাজীবি সংগঠনের সভাপতি মো. মাইনুল ইসলাম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগরীর আমীর ড. মো. কেরামত আলী, জেলা জামায়াতের সাবের আমীর ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা জামায়াতের সাবেক আমীর অধ্যাপক রফিকুল ইসলাম, জেলা জামায়াতের সহকারী সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল হাসান, সহকারী সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. মুখলেশুর রহমান। আরও বক্তব্য রাখেন, শ্রমিক ফেডারেশনের সভাপতি মোজাম্মেল হক, মাওলানা মো. ওমর ফারুক, অধ্যাপক আবুল হাসান, জেলা ছাত্র শিবিরের শহর সভাপতি ওমর ফারুক।

সভায় বক্তারা, ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর সমালোচনা করেন। তাদের সময়ে গুম, খুনসহ সব ধরণের অপরাধের বিচার দাবি করেন। কর্মী সমাবেশে বক্তারা আরও বলেন, স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের আমলে প্রকাশ্যে কোন সভা, সমাবেশ, মিছিল-মিটিং করতে দেয়া হয়নি জামায়াত-শিবির কর্মীদের।

ক্ষোভ প্রকাশ করে জামায়াত নেতৃবৃন্দ-আওয়ামীলীগের দীর্ঘ সাড়ে ১৫ বছরের শাসনামলে চাঁপাইনবাবগঞ্জের জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের উপর মামলা-হামলা, খুন ও বিভিন্নভাবে নির্যাতনকারী ও হোতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। কর্মী সভায় জেলা, উপজেলা ও পৌর জামায়াত এবং ইসলামী ছাত্রশিবিরের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!