1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সাথে ‘চাঁপাই দর্পণ’ ও চ্যানেল আই পরিবার’র সৌজন্য সাক্ষাৎ সাবেক দুই আইজিপির বিরুদ্ধে হওয়া মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ কর্মস্থলে অনুপস্থিত পুলিশ সদস্যদের আর যোগদান করতে দেওয়া হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা কবি-সাংবাদিক-সাংস্কৃতিক ব্যক্তিত্বরাও বিচারের আওতায় আসবে-উপদেষ্টা নাহিদ ইসলাম চাঁপাইনবাবগঞ্জে সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকদের মানববন্ধন এবছর জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ এক ব্যবসায়ী আটক স্ত্রী’র চেক দিয়ে স্বামী’র বিভিন্ন স্থানে জালিয়াতি ॥ আদালতে ২৩টি চেক বাতিল ঠাকুরগাঁও সীমান্তে গরুর বদলে মানবপাচারে সক্রিয় চোরাকারবারি চক্র পিলখানায় হত্যাকান্ড, সদস্যদের পুনঃবহাল ও কারাবন্দী সদস্যদের মুক্তির দাবিতে স্মারকলিপি প্রদান

‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২০ বার পঠিত

‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা

‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার দুপুরে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে (প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর অস্থায়ী কার্যালয়) এই প্রস্তুতি সভা হয়।

প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উদ্যোগে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার ধারে ও বিভিন্ন পতিত জমিতে সহস্রাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈরী আবহাওয়ায় প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য কবি এনামুল হক, কবি ফারুকা বেগম, গৌরি চন্দ সিতু, আমিনুল হক আবির। এসময় জেলা সমন্বয়ক ও চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু বৃক্ষ রোপন কর্মসূচীর সকল বিষয় তুলে ধরেন।

সভায় আগামী কয়েকদিনের মধ্যে চারা সংগ্রহ, প্রতিষ্ঠান ও স্থান নির্ধারণ, অতিথিদের সাথে আলোচনা করে সময় ও তারিখ নির্ধারণ করে (সম্ভাব্য তারিখ-২৩ সেপ্টেম্বর) চারা রোপন ও বিতরণ কর্মসূচী সফলভাবে সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!