1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সাথে ‘চাঁপাই দর্পণ’ ও চ্যানেল আই পরিবার’র সৌজন্য সাক্ষাৎ - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সাথে ‘চাঁপাই দর্পণ’ ও চ্যানেল আই পরিবার’র সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সাথে ‘চাঁপাই দর্পণ’ ও চ্যানেল আই পরিবার’র সৌজন্য সাক্ষাৎ

চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ‘চাঁপাই দর্পণ’ পরিবার ও চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি এবং প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র সদস্যরা। বুধবার দুপুরে জেলা প্রশাসকের কক্ষে জেলা ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ এর হাতে ফুলেল শুভেচ্ছা জানান ‘চাঁপাই দর্পণ’ পরিবার ও চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি এবং প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র সদস্যরা। এসময় কুশল বিনিময় ও জেলার বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উদ্যোগে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার ধারে ও বিভিন্ন পতিত জমিতে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করার বিষয়ে আলোচনা হয়। ‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র আয়োজনে আগামী ২৩ সেপ্টেম্বর সোমবার বৃক্ষ রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করার অনুরোধ জানান ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি এবং প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র জেলা সমন্বয়ক আশরাফুল ইসলাম রঞ্জু।

জেলা প্রশাসক প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র বৃক্ষ রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণের সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। এসময় উপস্থিত ছিলেন প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য কবি এনামুল হক, কবি ফারুকা বেগম, গৌরি চন্দ সিতু, চাঁপাই দর্পণ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ইসাহাক আলী ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি বদিউজ্জামান রাজাবাবু। এসময় জেলার প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভা হয় গত রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে (প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর অস্থায়ী কার্যালয়)। প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উদ্যোগে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার ধারে ও বিভিন্ন পতিত জমিতে সহস্রাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় জেলা সমন্বয়ক ও চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু বৃক্ষ রোপন কর্মসূচীর সকল বিষয় তুলে ধরেন। সভায় চারা সংগ্রহ, প্রতিষ্ঠান ও স্থান নির্ধারণ, অতিথিদের সাথে আলোচনা করে চারা রোপন ও বিতরণ কর্মসূচী সফলভাবে সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!