1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ বার পঠিত

কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন কানসাট ক্লাবের ত্রি-বাষিকী কমিটি গঠন করা হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে কানসাট ক্লাবের সাধারণ সভায় এ্যাডহক কমিটির আহব্বায়ক মুক্তিযোদ্ধা একরামুলক হক আহব্বায়ক কমিটি ভেঙ্গে দেন এবং ক্লাব সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সাধরণ সদস্যদের নতূন কার্যনির্বাহী পরিষদ গঠনের অনুরোধ জানান। সাধারণ সদস্যদের সম্মতিক্রমে সভাপতি পদে মো. মোঃ শহিদুল হক হায়দারী সভাপতি ও গোলাম সারওয়ার আবেদী কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কানসাট ক্লাব পরিচালনা পর্ষদের এ্যাডহক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা একরামুল হকের সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শফিকুল ইসলাম ভুট্টু, ক্রীড়া সম্পাদক পদে কামরুজ্জামান জুয়েল, সহ-ক্রীড়া সম্পাদক পদে মোঃ হাবিবুর রাহমান কার্তিক, সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ কামরুজ্জামান পুতুল, সহ-সাস্কৃতিক সম্পাদব পদে মোঃ অসীম আলি, পাঠাগার সম্পাদক পদে মোঃ আঃ হাকিম, সহ-পাঠাগার সম্পাদক পদে মোঃ রাজিব, সদস্য পদে বেনজির আহম্মেদ, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ বাসির আলি নির্বাচিত হন। কানসাট ক্লাব পরিচালনা পর্ষদের সাবেক সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ মিলনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেফাউল মুলক, মোবারকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহামুদুল হক হায়দারী মাহমুদ মিঞা, কানসাট ক্লাব পরিচালনা পর্ষদের এ্যাডহক কমিটির সদস্য মনিরুল ইসলাম, জামাল উদ্দিন, সাবেক সভাপতি হেদায়েতুল আলম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!