1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ডিসি নিয়োগে ঘুষ লেনদেনের অভিযোগ নিয়ে প্রকাশিত সংবাদ ‘ফেইক’-জনপ্রশাসন সচিব - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমকে ঢাকায় উষ্ণ অভ্যর্থনা ॥ বন্ধুকে পেয়ে খুবই খুশি ড. ইউনূস টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ১০ ৫৩ বিজিবি’র অভিযানে ৩টি ককটেল ও ২টি খোসা উদ্ধার গোমস্তাপুরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মন্দির নেতৃবৃন্দের সাথে বিএনপির মতবিনিময় তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ নাটোরের বাগাতিপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে বিএনপির প্রস্তুতি সভা সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গ্রেপ্তার ৫৩ বিজিবির অভিযানে পিস্তল-গুলি ও মদ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে ১১৬.৫৪ গ্রাম স্বর্ণসহ আটক এক সকলে সর্তক থাকুন ॥ স্বৈরাচারের প্রেতাত্বারা চারিদিকেই আছে-জাকির হোসেন

ডিসি নিয়োগে ঘুষ লেনদেনের অভিযোগ নিয়ে প্রকাশিত সংবাদ ‘ফেইক’-জনপ্রশাসন সচিব

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ২৫ বার পঠিত

ডিসি নিয়োগে ঘুষ লেনদেনের অভিযোগ নিয়ে প্রকাশিত সংবাদ ‘ফেইক’-জনপ্রশাসন সচিব

জেলা প্রশাসক (ডিসি) নিয়োগে ঘুষ লেনদেনের অভিযোগ নিয়ে প্রকাশিত সংবাদকে ‘ফেইক’ বলে দাবি করেছেন অভিযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোখলেস- উর-রহমান। তিনি বলেন, একটি জাতীয় দৈনিকে ডিসি নিয়োগ কেলেঙ্কারি নিয়ে ফোনের যে স্ক্রিনশট বের হয়েছে সেটা আইফোনের। আমার ফোন স্যামসাং। আমি গরিবের সন্তান। আমার ফোন একটাই। সরকারি ফোনও ব্যবহার করি না।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন। ডিসি নিয়োগে ঘুষ লেনদেনের অভিযোগ সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করা হলে মোখলেস উর রহমান বলেন, ইটস এ ফেক নিউজ। প্রতিবেদনে যে স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে, তা আইফোনের কিন্তু তিনি স্যামসাং ফোন ব্যবহার করেন বলেও দাবি করেন সিনিয়র সচিব। যে খবর প্রকাশিত হয়েছে, সেটা নিয়ে আপনার প্রতিক্রিয়া কী? এ বিষয়ে তিনি বলেন, আমি মধ্যবিত্ত পরিবারের মানুষ, সরকার যে টেলিফোন (মোবাইল ফোন) দিয়েছে সেটাও আমি ব্যবহার করি না। আপনারা যারা জানেন, আমার আগের যে নম্বর সেটাই আমি ব্যবহার করতেছি সরকারিভাবে। এই খবরের সত্যতা আছে কি না, আপনি পদত্যাগ করবেন কি না, এ বিষয়ে তিনি বলেন, আপনারা যদি নিউজ করতে চান, স্ট্যান্ডবাজি নিউজ করতে চান, তাহলে এ প্রশ্ন করতে পারেন। এতদিন আমার সঙ্গে কাজ করেছেন, বিন্দু-বিসর্গ যেখানে সত্যতা নেই। এই প্রশ্ন করার আগে আপনারা নিজেকে প্রশ্ন করেন, কতটুকু যৌক্তিক হচ্ছে, আমাকে এই প্রশ্ন করা। আপনার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখতে সরকারের কাছে আপনি আহ্বান জানাবেন কি না, জানতে চাইলে মোখলেস উর রহমান বলেন, অভিযোগটা যিনি করেছেন এই অভিযোগকারী আমার কাছে কোনো বিবেচনায় নেই। এই অভিযোগটি আমি মূল্যহীন মনে করি। এটা ভুয়া নিউজ। উল্লেখ্য, মোটা অঙ্কের অর্থের বিনিময়ে জেলা প্রশাসক (ডিসি) নিয়োগের অভিযোগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোখলেস উর রহমান এবং দুই যুগ্ম সচিব ড. জিয়াউদ্দিন আহমেদ ও আলী আযমের বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!