1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে জাবালুন নূর মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশ - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধান উপদেষ্টার সাথে আজারবাইজানের অনাবাসিক রাষ্ট্রদূতের সাক্ষাৎ শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ ক্যাডেট এস.আই কে অব্যাহতি নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন নিবন্ধন ও প্রতীক ফিরে পেতে আইনী লড়াই শুরু জামায়াতের রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল সাগরে সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে বাড়তে পারে দিনের তাপমাত্রা পোরশায় কাতিপুর সরকারি বিদ্যালয় থেকে বিভিন্ন জিনিসপত্র চুরি নিয়ামতপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্ততিমূলক সভা ময়মনসিংহের ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে জাবালুন নূর মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ২২৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে জাবালুন নূর মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশ

 

চাঁপাইনবাবগঞ্জে জাবালুন নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশ ও হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ শহরস্থ শহীদ সাটু হল অডিটোরিয়ামে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামীর আমীর নুরুল ইসলাম বুলবুল, দেলোয়ার হোসেন সাঈদীর ছেলে শামীম সাঈদী ও জেলা জামায়াতের আমীর ও জাবালুন নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার সভাপতি মাওলানা আবুজার গিফারী। এছাড়াও জেলা জামায়াতে ইসলাম ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। সুধী সমাবেশে বক্তারা বলেন,

দেশ ও জাতির সব ক্রান্তিকালেই বাংলাদেশ জামায়াতে ইসলাম বরাবরই ঐতিহাসিক ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২০২৪-এর কোটা সংস্কার ও ফ্যাসিবাদ পতনের আন্দোলনেও বাংলাদেশ জামায়াতে ইসলামের ভূমিকা রয়েছে। দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা এখনো অপতৎপরতা অব্যাহত রেখেছে। তাই দেশবিরোধী সব ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

বিভিন্ন ধর্মের মানুষের উদ্দেশে বলেন, বাংলাদেশে যদি ইসলাম কায়েম হয়,

যদি জামায়াতে ইসলাম ক্ষমতায় আসে তাহলে সব ধর্মের মানুষের রাজনৈতিক, অর্থনৈতিক এবং ধর্মীয় সুবিধা দেওয়ার ক্ষেত্রে কোনো বৈষম্য করা হবে না। জামায়াত ইসলাম ক্ষমতায় গেলে দল-মত নির্বিশেষে সবার সমান অধিকার নিশ্চিত করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!