1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে যুবলীগকর্মী নয়ন হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগকর্মী নয়ন হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৩৭৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগকর্মী নয়ন হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কলোনীপাড়ার নয়নকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে ১৫নং ওয়ার্ডের এলাকারবাসীর ব্যানারে নিমতলা এলাকা থেকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসনের কার্যলয়ের সমানে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী। ঘন্টাব্যাপী মানববন্ধনের বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর নিলিখ, নিহত নয়নের পিতা লিয়াকত আলী, মাতাসহ স্থানীয় এলাকাবাসী। মানববন্ধনের বক্তারা বলেন, গত ১০ জুলাই অর্থাৎ ঈদুল আযহার দিনে নয়ককে পশুর মতো হত্যা করেছে চিহ্নিত অস্ত্রবাহী সন্ত্রাসী ফয়সাল, মেরাজ, আলিম, রাব্বী, আজিম, সাইফুল, গাফফর, শিমুল, ও সোহেলসহ অজ্ঞাত আরো কয়েকজন। চিহ্নিত সন্ত্রাসী ও হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির জোর দাবি উঠে আসে মানববন্ধন থেকে।

হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে না আসলে, আগামীতে কঠোর কর্মসূচীর ঘোষণা দেয়া হয়। আগামীতে যেন নয়নের মতো আর কাউকে এ নির্মম হত্যার স্বীকার হতে না হয়, সেদিকে প্রশাসনকে নজনদারী বাড়ানোর দাবী জানানো হয় মানববন্ধন থেকে। উল্লেখ্য, ঈদ উল আযহার দিবাগত রবিবার রাতে চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে নয়ন আলী (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আরামবাগ এলাকায়, ফারুকের হোটেলের সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় নয়নকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে, সেখানে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। নিহত নয়ন, আলী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নং ওয়ার্ডের এক নং কলোনিপাড়ার লিয়াকত আলীর ছেলে। সে পেশায় রং মিস্ত্রি ছিলেন। স্থানীয়রা ও নয়নের স্বজনরা জানান, রবিবার রাতে কয়েকজন মিলে নয়ন আলীর উপর আক্রমন করে, ছুরি দিয়ে দেহের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে নয়নের মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!