1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধান উপদেষ্টার সাথে আজারবাইজানের অনাবাসিক রাষ্ট্রদূতের সাক্ষাৎ শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ ক্যাডেট এস.আই কে অব্যাহতি নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন নিবন্ধন ও প্রতীক ফিরে পেতে আইনী লড়াই শুরু জামায়াতের রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল সাগরে সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে বাড়তে পারে দিনের তাপমাত্রা পোরশায় কাতিপুর সরকারি বিদ্যালয় থেকে বিভিন্ন জিনিসপত্র চুরি নিয়ামতপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্ততিমূলক সভা ময়মনসিংহের ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল

আজমাল হোসেন মামুন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ৬০ বার পঠিত

হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল

হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের বাংলা বিষয়ের সিনিয়র শিক্ষক মরহুম মোঃ মনিমুল আমিনের আত্মার মাগফিরাত কামনায় বিদ্যালয় অডিটোরিয়ামে স্মরণসভা ও দোয়ার আয়োজন করা হয়। মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠিত স্মরণ সভায় স্মৃতিচারণ করেন প্রভাতি শিফটের সপ্তম শ্রেণির ছাত্র তাওসিফ হাসান ও নবম শ্রেণির ছাত্র এ, এইচ.এম মাহিমুল আজম। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক মোঃ মুরাদ হোসেন, সহকারী শিক্ষক আজমাল হোসেন, সিনিয়র শিক্ষক মোঃ মনিরুজ্জামান, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুফতি হানিফ মোঃ আব্দুল কাদের এবং সহকারী প্রধান শিক্ষক মোঃ বাইরুল ইসলাম প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রুবিনা আনিস। দোয়া পরিচালনা করেন হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মসজিদের ইমাম মাওলানা মোঃ মনিরুল ইসলাম।

সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক মোঃ সাইমুম ইসলাম। মরহুম মোঃ মনিমুল আমিন গত ১৭ অক্টোবর সকাল সাড়ে ৭টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। উল্লেখ্য, মরহুম মোঃ মনিমুল আমিন ১৯৭৯ খ্রিস্টাব্দে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাটে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা মরহুম মোঃ রুহুল আমিন কানসাট সোলেমান ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তিনি ১৯৯৪ খ্রিস্টাব্দে কানসাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৯৬ খ্রিস্টাব্দে কানসাট সোলেমান ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন। এছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বাংলা বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। ২০০৬ সালে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে যোগদান করে মৃত্যুর আগ পর্যন্ত সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!