1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধান উপদেষ্টার সাথে আজারবাইজানের অনাবাসিক রাষ্ট্রদূতের সাক্ষাৎ শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ ক্যাডেট এস.আই কে অব্যাহতি নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন নিবন্ধন ও প্রতীক ফিরে পেতে আইনী লড়াই শুরু জামায়াতের রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল হরিমোহন স্কুলের শিক্ষক মনিমুল আমিনের স্মরণে সভা ও দোয়া মাহফিল সাগরে সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে বাড়তে পারে দিনের তাপমাত্রা পোরশায় কাতিপুর সরকারি বিদ্যালয় থেকে বিভিন্ন জিনিসপত্র চুরি নিয়ামতপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্ততিমূলক সভা ময়মনসিংহের ভালুকায় ৩ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ২৩ বার পঠিত

নাটোরে সাবেক এমপি শিমুলের শীর্ষ ক্যাডার কোয়েলকে জেল হাজতে প্রেরন

নাটোরের সাবেক এমপি শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী ও শীর্ষ সন্ত্রাসী ক্যাডার রাশেদুল ইসলাম কোয়েলকে আদালতে নেওয়ার সময় বিক্ষুব্ধ জনতা তাকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করেন। পরে আদালত তাকে নাটোর কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নাটোর আদালত চত্বরে এ ঘটনা ঘটে। এর আগে সকাল থেকেই আদালত চত্ত্বরে নিরাপত্তায় জোরদার করা হয় পরে রাশেদুল ইসলাম কোয়েলকে আদালতে তোলা হলে ৫/৬ মামলায় তদন্ত কর্মকর্তারা গ্রেফতারের আবেদন করেন। পরে আদালত শুনানি শেষে আবেদন মঞ্জুর করে তাকে নাটোর কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আসামি রাশেদুল ইসলাম কোয়েল (৩৭) নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ মহল্লার আমিনুল ইসলামের ছেলে। তিনি নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুলের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন। জানা গেছে, গত শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সীমান্তের ৮৪/৫-এস সীমানা পিলার দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় কোয়েলসহ তিনজনকে বিজিবি সদস্যরা আটক করেন। এরপর তাদের বিজিবির কুষ্টিয়া সদর দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।

আটক ব্যক্তিদের অপরাধের প্রোফাইল এবং সংবেদনশীলতা বিবেচনায় নাটোর জেলা পুলিশের একটি বিশেষ টিম প্রিজন ভ্যানে দৌলতপুর থানা থেকে রাতে দ্রুততম সময়ের মধ্যে তাদের নাটোরে নিয়ে যান। আটক ব্যক্তিদের মধ্যে রাশেদুলের নামে হত্যা, নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। রেজাউলের নামে মাদক, মোটরসাইকেল চুরি, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে নাশকতা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগেও আলাদা মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!