1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৮৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কার্যালয়ের যৌথ উদ্যোগে এ উপলক্ষে সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বঙ্গমাতার জীবনীভিত্তিক আলোচনা সভা, কর্মক্ষম অসহায় ও অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও অর্থ সহায়তা প্রদান করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ্যাড. আব্দুস সামাদ, চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর শংকর কুমার কুন্ডু, সিভিল সার্জন এস এম মাহমুদার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফজল ই খুদা, মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোসাঃ সাহিদা আখতার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলমসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ও বিভিন্ন সরকারী-বেসরকারী, স্বেচ্ছাসেবী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের নারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে বঙ্গামাতাসহ বঙ্গবন্ধু পরিবারের সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে জেলা শিশু একাডেমীর উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!