1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ভোলাহাটে চাচাকে বেধড়ক পেটালো সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ার - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
যুব সমাজকে বাঁচাতে হলে মাদক নিয়ন্ত্রণ করতে হবে-রাজশাহী বিভাগীয় কমিশনার বান্দরবানের ৩ উপজেলার ভোট স্থগিত শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শ্রী ঈশ্বর চন্দ্র বর্মন জনসমর্থনে এগিয়ে নাটোরে দেলোয়ার হোসেনকে সিংড়ার চেয়ারম্যান ঘোষণা নাটোরে তিন উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ নাটোরে ত্রিমুখি সংঘর্ষ ॥ এক চালকের মৃত্যু গোমস্তাপুরে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ শিবগঞ্জে শিশুদের প্রতি সহিংসতা ও বাল্যবিয়ে বন্ধে কর্মশালা

ভোলাহাটে চাচাকে বেধড়ক পেটালো সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ার

ভোলাহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ২৬৮ বার পঠিত

ভোলাহাটে চাচাকে বেধড়ক পেটালো সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ার

ভোলাহাটের ফুটানীবাজারে প্রকাশ্য দিবালোকে পিতৃতুল্য আপন চাচাকে বেধড়ক পিটিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম ও তার ভাই মিজানুর রহমান মিজু। গত ১০ আগষ্ট বুধবার বিকেলে ভোলাহাট উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক মোঃ আনোয়ারুল ইসলাম আনোয়ার ও তার ভাই চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মিজু ফুটানীবাজারে হাজারো মানুষের সামনে তাদের আপন চাচা আলেপনুর বিশ্বাস আলেপ (৭০) কে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছেন। তিনি ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
আলেপ বিশ্বাস অভিযোগ করে বলেন, বুধবার বিকেলে আমার ভাতিজা আনোয়ারকে আমি আমার অংশের জমির ওপর যে ঘর রয়েছে, তা সরানোর কথা বলতে গেলে তিনি বর্ষা মৌসুমের আগে ঘর সরাতে পারবেননা বলে জানান। আমি তাকে পুনরায় বলতে গেলে আমার উপর চড়াও হয়ে আমাকে বেধড়ক পেটাতে থাকেন আমার দুই ভাতিজা। পরে আমার ছেলে মওদুদ এসে আমাকে রক্ষা করতে এলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। মওদুদ এখন রাজশাহী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান। তিনি বলেন, আমার মত বয়োবৃদ্ধ আপন চাচাকে সন্ত্রাসী কায়দায় যে অমানবিক ও নিষ্ঠুর নির্যাতন করেছে তার আমি বিচার চাই। তিনি অভিযোগ করে আরও বলেন, আমার ভাতিজারা আমিনুল হাজী এমপির ক্ষমতা দেখিয়ে আমার চিকিৎসা করাতে পর্যন্ত বাধাগ্রস্ত করে। আইনগত পদক্ষেপ বিষয়ে তিনি বলেন, আমার একমাত্র ছেলে মওদুদ সুস্থ হয়ে বাড়ি আসার পর এবিষয়ে সিদ্ধান্ত নিব।
এব্যাপারে আনোয়ারুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। অন্যদিকে, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, মিজানুর রহমান মিজুর একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!